বিনোদন

কাঠের আগুন দিয়ে নিজ হাতেই মাংস রান্না করছেন সালমান খান, মুহূর্তেই ভাইরাল ভাইজানের সেই ভিডিও

বলিউডের একজন মোস্ট পপুলার অভিনেতা জীবনের ৫৫ টি বসন্ত পার করে দিলেন সালমান খান (Salman Khan)। এই করোনা আবহয়ের জন্য জন্মদিন উদযাপনে বিশেষ কোনো উন্মাদনা রাখলেন ভাইজান। অবশ্য শনিবার মাঝরাতে পানভেলের ফার্মহাউসে হাজির হন তিনি। সেখানেই ভক্তদের অনুরোধে একটি কেক কাটেন। জন্মদিনের দিন ও তার গ্ল্যামার ছিল চোখে পড়ার মতো।পরনে আকাশ নীল শার্ট আর ডেনিম জিন্স। চোখে মুখে একরাশ আনন্দ। এদিন পাপরাজিৎদের ক্যামেরায় ধরা দেন তিনি।

প্রতি বছর ভাইজানের জন্মদিনে শত শত অনুরাগীরা সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ভিড় করেন। প্রতি বছর এই দিনে সালমান আসেন ভক্তদের জন্য। বোর্ডের কাছে আশীর্বাদ নেন এবং ভালোবাসা নেন। কিন্তু এই বছর সকল আনন্দের রাশ টানেন তিনি নিজে। তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ফলাও করে নির্দেশিকা টাঙিয়ে দিয়েছেন তিনি তাতে জানিয়ে দেওয়া আছে করণের কথা মাথায় রেখেই কোনো অনুরাগীরা যেন ভিড় না জমায়।

আর এবার সালমান খানের একটি রান্না করার ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে একটি উনুনে কাঠের আগুনের সাহায্যে রান্না করছেন বলিউডের ভাইজান। আর তাকে রান্নায় সাহায্য করছে তার দিদি। ভাইজানের নতুন রূপের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button