বিনোদন

বিগ বস থেকে বাদ পড়ছেন সলমন খান! নতুন চমক নিয়ে ফিরছে ‘বিগ বস ১৫’, থাকছে অন্য অভিনেতা

হিন্দি টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো হল বিগ বস। বেশ কিছু বছর ধরে চলছে এই শো। এই শো-এর সঞ্চালনার দায়িত্বে ছিলেন সলমন খান । সূত্রের খবর এবার সালমান খানের পরিবর্তে বিগ বস ১৫ তে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে বিগ বস ১৩ র বিজয়ী সিদ্ধার্থ শুক্লাকে। তবে, আবারও কারোর কারোর দাবি যে, ফারহা খান-কে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়। তবে চ্যানেল কর্তৃপক্ষ থেকে কোনো অফিসিয়াল বিবৃতি জানানো হয়নি।

তবে এবারে থাকছে নতুন চমক। আসবে বড়সড় বদল। দ্য খবরি নিজের অফিসিয়্যাল টুইটার পেজে জানিয়েছে অগস্ট মাস থেকেই শুরু হচ্ছে বিগ বিস সিজন ১৫। তবে এবারের বিগ বস টিভিতে নয় বরং দেখা যাবে ভায়াকম এইন্টিনের ওটিটি প্ল্যাটফর্ম ভুট-এ। যার নাম দেওয়া হয়েছে ‘বিগ বস ওটিটি’। তারপর ছয় সপ্তাহ অতিথি প্লাটফর্মে দেখানোর পর টেলিভিশনের পর্দায় দেখানো হবে এই শো।

এর আগে বিগ বসের মঞ্চে প্রতিযোগী হিসেবে থাকতেন সেলিব্রিটিরা। কিন্তু এবারে এই প্রথমবার বিগ বসের মঞ্চে প্রতিযোগী হয়ে আসতে চলেছে সাধারণ মানুষ। ওটিটি প্লাটফর্মে চলার সময় এই সমস্ত প্রতিযোগীকে ভোট করতে পারবে দর্শকরা। তারপর ৬-৭ জন সাধারণ মানুষকে সুযোগ দেওয়া হবে এই শো খেলার জন্য।

সবসময়ই কোনও না কোনও টানটান উত্তেজনা থাকে এই শো তে। আর এবার সঞ্চালক এর ভূমিকায় সলমন খান কে দেখা যাবে না শুনে ফের নতুন করে জোর গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মাধ্যমে।যদিও শো এর তরফ থেকে অফিশিয়ালি এখনো কিছুই জানানো হয়নি।

Back to top button