বিনোদন

ঠোঁটঠাসা চুম্বনে নারাজ সালমান, দিশার ঠোঁটে সেলোটেপ লাগিয়ে কেন কিস করলেন ভাইজান? ফাঁস গোপন তথ্য

রাধে ছবির ট্রেইলার মুক্তি পাওয়ায় অবশেষে অপেক্ষার অবসান তো হয়েছে, তার সাথে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তোলপাড়। ট্রেইলার এ শুধু একটি চুমু আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। ভাইজান সালমান খান প্রতিজ্ঞা করেছিলেন অনস্ক্রিন চুমু তিনি কোনোদিনই খাবেন না। কিন্তু ট্রেইলার এ দেখা যাচ্ছে দিশা পাটানিকে অনস্ক্রিন চুমু খেয়েছে সালমান খান। এখানেই শুরু তোলপাড়। নেটিজেনদের প্রশ্ন, তাহলে ভাইজান প্রতিজ্ঞা ভঙ্গ করলেন ?

প্রভুদেবা পরিচালিত এবং সালমান খান অভিনীত সুপার হাইপড ছবি ‘রাধে …..’র ট্রেইলার বৃহস্পতিবার মুক্তি পেয়েছে। ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। এত দিন পর পর্দায় ভাইজান কে দেখতে পেয়ে ভক্তরা উচ্চাসে ফুটে উঠেছেন। মুভিতে ভরপুর অ্যাকশন তো রয়েইছে তার সাথে রয়েছে মারকাটারি সংলাপ।রণদীপ হুডার অভিনয় আর দিশা পাটানির ক্যারিশমায় ভরপুর ছবি। কিন্তু এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই ভ্যানিশ।তবে কি সত্যি ৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে চুমু খেয়েছেন বলিউড অভিনেতা সালমান খান?

না সালমান চুমু খাননি দিশাকে। আর এর প্রমান দিয়েছেন সালমান ভক্তরা। সলমন ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। সালমান খান ও দিশা পাটানির ওই ভিডিওটি ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে নায়িকার মুখে টেপ আটকে রাখা রয়েছে । আর তার ওপর দিয়েই চুম্বন করছেন সালমান খান। সুতরাং ঠোঁটে ঠোঁট না রাখবার প্রতিজ্ঞা এবার ভাঙলেন না সলমন খান।

কিন্তু এবার প্রশ্ন হলো, কেন অনস্ক্রিন চুমু খান না সালমান? যার উত্তর বলিউড অভিনেতা সালমান খান নিজেই দিয়েছেন। সালমান খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘যখন আমরা পরিবারের সঙ্গে বসে কোনো সিনেমা দেখি সেই সময় হঠাৎ করে যদি কোনো চুম্বনের দৃশ্য এসে পরে তখন আমরা অস্বস্তিতে পরে এদিক ওদিক তাকাই। মেয়নে প্যায়ার কিয়া-তেও অন্তরঙ্গ মুহূর্ত সরাসরি দেখানো হয়নি। তাই আমি যখন অভিনয় করি তখন আমি চাই এই সিনেমাটি যেন সপরিবারে বসে দেখতে পারে। তবে সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা হলো, আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোক থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না’।

Back to top button