বিনোদন

দিশা পাটানির সঙ্গে চুম্বন, ‘নো কিস পলিসি’র ইতি টেনে প্রতিজ্ঞা ভাঙলেন সালমান

রাধে ছবির ট্রেইলার মুক্তি পাওয়ায় অবশেষে অপেক্ষার অবসান তো হয়েছে, তার সাথে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তোলপাড়। ট্রেইলার এ শুধু একটি চুমু আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। ভাইজান সালমান খান প্রতিজ্ঞা করেছিলেন অনস্ক্রিন চুমু তিনি কোনোদিনই খাবেন না। কিন্তু ট্রেইলার এ দেখা যাচ্ছে দিশা পাটানিকে অনস্ক্রিন চুমু খেয়েছে সালমান খান। এখানেই শুরু তোলপাড়। নেটিজেনদের প্রশ্ন, তাহলে ভাইজান প্রতিজ্ঞা ভঙ্গ করলেন ?

প্রভুদেবা পরিচালিত এবং সালমান খান অভিনীত সুপার হাইপড ছবি ‘রাধে …..’র ট্রেইলার বৃহস্পতিবার মুক্তি পেয়েছে। ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। এত দিন পর পর্দায় ভাইজান কে দেখতে পেয়ে ভক্তরা উচ্চাসে ফুটে উঠেছেন। মুভিতে ভরপুর অ্যাকশন তো রয়েইছে তার সাথে রয়েছে মারকাটারি সংলাপ।রণদীপ হুডার অভিনয় আর দিশা পাটানির ক্যারিশমায় ভরপুর ছবি। কিন্তু এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই ভ্যানিশ। তবুও সালমানের চুমু খাওয়া বলে কথা।

এক নেটিজেন লিখেছেন, “এখনও বিশ্বাস হচ্ছে না। ৩২ বছরের কেরিয়ারে প্রথম বার অনস্ক্রিন চুমু খেলেন ভাই!” অন্য আর একজনের বক্তব্য, “অবিশ্বাস্য, এটা তিনি কী করলেন”। তবে এরই মধ্যে নেটিজেনদের একটা বড় অংশর দাবি এ সবই ক্যামেরার কারসাজি। চুমু তিনি খাননি। সলমন এক কথার মানুষ, তাই তিনি যখন ‘নো কিসিং পলিসি’ নিয়েছেন, তা তিনি ভাঙবেন না কোনও মতেই। অন্যদিকে আর এক দল আবার স্ক্রিনশট নিয়ে তা জুম করে আবিষ্কার করেছেন, দিশার মুখে ‘পট্টি’ বাঁধা। তাই সলমন যদি চুমু খেয়েও থাকেন তা ‘পট্টি’কে, দিশাকে নয়।

রাধের ট্রেইলার সবাইকে চমকে দিয়েছে। আরো চমক বাকি রয়েছে, কিন্তু তার জন্য অপেক্ষা তো করতেই হবে। তবে বেশি দিন নয়, ১৩ মে মুক্তি পেতে চলেছে সালমান খানের ছবি ‘রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।তবে সালমানের কিসিং সিন্ই রাধে ছবির অন্যতম বড় চমক।

Back to top button