বিনোদন

‘ধুম-৪’ এ দেখা যাচ্ছে সলমন-অক্ষয়কে! সিনেমার পোস্টারকে ঘিরেই নানারকম জল্পনা নেটমহলে

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা সলমন খান। সম্প্রতি তার ‘রাধে’ মুক্তি পেলেও সেটা পুরোটাই ফ্লপ হয়ে যায়। যার জন্য অনেকেই নানারকম কথা বলছেন তাকে। কিন্তু এদিকে সকাল থেকে ‘ধুম’-৪ এর পোস্টার ছড়িয়েছে নেটদুনিয়ায়। পোস্টারে লেখা চতুর্থ পর্ব নিয়ে আসছে ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজি।যার জেরে নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে।

প্রথমে এরকম পোস্টের দেখা গেলেও অনেকের মনে প্রশ্ন আসে কিন্তু পরে জানা যায় যে এই পোস্টারটি একেবারে ফ্যান-মেড। যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে ‘ধুম’-৪ অথবা ছবির কাস্টিং নিয়ে কোনও ঘোষণাই করা হয়ননি। ধুম বক্স অফিসে বেশ হিট হয়ে উঠেছিল। বলিউডের দ্বিতীয় বৃহত্তম ফিল্ম ফ্র্যাঞ্চাইজি হয়ে উঠেছে।

ধুম ২০০৪ এবং ‘ধুম-২’ ২০০৬ সালে মুক্তি পায়।‘ধূম-থ্রি’ রচনা ও পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য্য এবং প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। আমির খান, অভিষেক বচ্চন ও ক্যাটরিনা কইফ এবং উদয় চোপড়া প্রমুখ।বক্স অফিসে এতটাই হিট হয়েছিল যে বিদেশেও এই ছবির বেশ প্রশংসা করা হয়।

এদিকে সম্প্রতি ভাইজানকে নিয়ে নানারকম প্রশ্ন উঠছে। তার রাধে সিনেমা ফ্লপ হওয়া নিয়ে কিন্তু যা আশা ছিল তা একেবারে উল্টো হয়ে গেল। রাতারাতি ফ্লপ হয়ে গেল এই সিনেমা। ফিল্ম রিভিউ যা যা আসে তাতে করে পকেট খসিয়ে এই সিনেমা কেউ দেখবেন না বলে অনেকে সেই সময় কমেন্ট করে। এবারে এই রাধে সিনেমাকে কেন্দ্র করেই কেআরকে সলমনের উদ্যেশ্যে তীব্র কটাক্ষ করলেন।

Back to top button