বিনোদন

নির্বাচনে হেরে গেছেন কিন্তু প্রতিশ্রুতি বদলায়নি সায়ন্তিকার, বাঁকুড়ার পাশে আছেন তিনি জানালেন অভিনেত্রী

বাংলা টলিউডের এখন জনপ্রিয় অভিনেত্রী হলেন সায়ন্তিকা বান্দ্যোপাধ্যায়। অভিনয় জগতের একজন হট অভিনেত্রী। এইবার বিধানসভা নির্বাচনে বাঁকুড়ার ঘরের মেয়ে সায়ন্তিকা তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছিলেন। অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে এনে রাজনীতিতে যোগদান করায় বহু মানুষের কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে।

অভিনেত্রী হলেও ভোটে দাঁড়ানোর পর নিজে তা নিয়ে অহংকার করেননি। বরং বাঁকুড়ায় গিয়ে সেখানে মাটি আঁকড়ে পরে ছিলেন। তবে, ভাগ্য সহায় হয়নি, দল জিতলেও তিনি হেরে গেছেন। কিন্তু, এই হারকে লজ্জা হিসেবে মেনে নেননি তিনি, বরং নিজের হার ভুলে দিদির জয়ে ভেসেছেন তিনি।সেখানে মানুষদেরকে নিজের আপন করে নিয়েছেন অভিনেত্রী।

কিন্তু নিজে জিততে পারেননি কোনো লজ্জা নেই। দিদি জিতেছে, দিদির জয় উৎযাপন করছেন অভিনেত্রী সায়ন্তিকা। পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানান যে,”কয়েকটা ভোটের ব্যবধানে আমার প্রতিশ্রুতিগুলো বদলায়নি। প্রথম দিনের মতো আজকের দিনেও আমি ঠিক একই কথা বলব, সুখে না থাকতে পারি দুঃখে অবশ্যই থাকব”।

যেকোনো জায়গায়তেই দুটো দল মানেই হারজিত থাকবে সেটাকে মেনে নিতে হবে। সেটাকে ব্যাক্তিগত ইস্যু করলে অশান্তি হবেই। তাই অভিনেত্রী এসব হার জিৎ ছেড়ে বাঁকুড়া বাসীর পাশে থাকতে চান। একুশের নির্বাচনে পরাজিত হয়েও থেমে যাননি তিনি। বাঁকুড়ায় যারা কোভিড আক্রান্ত তাদের পাশেও দাঁড়াচ্ছেন অভিনেত্রী। বাঁকুড়াতে থেকেই সেখানকার মানুষের সমস্যার সমাধানও খুঁজছেন তিনি। অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রথম দিন যোগদান করেই বলেছিলেন, বাংলা কিন্তু নিজের মেয়েকেই চায়, মমতা বন্দ্যোপাধ্যায়কে চায়। আর এবারে অভিনেত্রী সদয়ন্তিকা সেই কথা প্রমান করতে চান। মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর এই নতুন উদ্যোগ।

Back to top button