বিনোদন

চায়ের দোকান সাইফের! সামনে বসে ছবি তুললেন সারা আলী খান, মুহূর্তে ভাইরাল ছবি

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সাইফ আলী খান একজন অভিনেতা ,মা অমৃতা সিং দুর্দান্ত অভিনেত্রী এমনকি সৎ মা করিনা কাপুর ও ঠাকুমা শর্মিলাও একজন অসাধারণ অভিনেত্রী। সারা আলী খান সেই ধারা বজায় রেখেই কয়েক বছরের মধ্যেই হয়ে উঠেছেন দুর্দান্ত অভিনেত্রী।

সারা আলী খান সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়াতে। তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন বিভিন্ন ছবি ও ভিডিও। কখনো তিনি নাচের ভিডিও আবার কখনো জিম করার ভিডিও শেয়ার করেন তিনি তার অনুরাগীদের জন্য। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ফ্যানেদের মধ্যে। এবারেও যেন তার ব্যতিক্রম হলো না।

গত রবিবার একটি মজাদার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান। যা দেখে মাত্রই অবাক হয়ে যান নেটিজেনরা। কিন্তু কি এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা আলী খান ।যা দেখা মাত্রই চক্ষুচড়ক গাছ নেটিজেনদের । সারা আলী খানের ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায়, একটাই চায়ের দোকানের সামনে বসে রয়েছেন অভিনেত্রী সারা আলী খান । কিন্তু চায়ের দোকানের সামনে বসে থাকার সঙ্গে হাসির কী যোগ? এটাই ভাবছেন তো!

যেই চায়ের সকানের সামনে বসে সারা আলী খান পোজ দিয়েছেন সেই চায়ের দোকানের নাম ‘সাইফের চায়ের দোকান’। অর্থাৎ সেই চায়ের দোকানের মালিকের নাম আর সারার বাবার নাম একই । এই পোস্টে নিজেকে ‘চা অ্যাডিক্ট’ হিসাবে দাবি করেন সারা, পাশাপাশি নিজের বাবা সাইফকে ভালোবাসাও জানান সারা । ‘আই লাভ মাই ড্যাড’ ইমোজিও জুড়ে দেন অভিনেত্রী। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button