বিনোদন

দুই ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যাস্ত সইফ, অবশেষে দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করলেন করিনা

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। বলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেতা সইফ আলী খানের সাথে ২০১২ সালে সাত পাকে বাধা পড়েন করিনা। তাদের প্রথম সন্তান তৈমুর। এবারে ৫ বছরের মাথায় তাদের মাঝে এলো সইফ-করিনার দ্বিতীয় সন্তান। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং, সইফ অমৃতার আরো দুটি সন্তান আছে। সইফ মোট ছাড়তে সন্তানের পিতা।

সইফ করিনার প্রথম সন্তান তৈমুরের জন্মের পর নানান সমালোচনার মুখে পড়তে হয় তাদের। অত্যাচারী তুর্কি রাজার নামের সঙ্গে মিলে যাওয়ায় মৌলবাদীদের কোপের মুখে পড়তে হয় ছোট্ট তৈমুরকে। অনেক কষ্টে সেই বাধা পেরিয়েছে সইফ-করিনা। আর হয়তো এইজন্যই তারা জানিয়েছেন যে তারা তাদের দ্বিতীয় সন্তানের মুখ আগেই প্রকাশ্যে আনবেন না। তবুও নারী দিবসের দিন করিনা তাঁর সদ্যজাতকে নিয়ে প্রকাশ্যে এসেছিলেন, কিন্তু ভুলেও মুখ দেখাননি তিনি তাঁর দ্বিতীয় সন্তানের।

করিনা কাপুর বলিউডের একজন অন্যতম নায়িকা। অন্তঃসত্ত্বা খাওয়ার পরে সেই খবর সোশ্যাল মিডিয়ায় সকলকে জানিয়ে দেন অভিনেত্রী। বেবি বাম্পের ছবিও শেয়ার করেন অভিনেত্রী। ৪০ বছর বয়সের পরেও অভিনেত্রী রূপের জেল্লা কিন্তু কমেনি। অন্যদিকে বয়স ৫০ এ পৌঁছেও চতুর্থ সন্তানের পিতা হলেন সইফ। দ্বিতীয় সন্তানের জন্য পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন সইফ আলি খান। দ্বিতীয় সন্তানের জন্মের পরপরই ‘আদিপুরুষ’ ছবির শ্যুটিং শুরু করেছেন ছোটে নবাব। দক্ষিণী সিনেমার বাহুবলি ছবির প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। নানান ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। এর মধ্যে করিনা একটিও ছবি শেয়ার করেছেন যেখানে সইফ তার পুত্রদের সাথে ব্যাস্ত। কি ভাবছেন তো এবার বোধ হয় আপনাদের দেখতে মিলবে সইফ-করিনার দ্বিতীয় সন্তানের মুখ। কিন্তু সে গুড়ে বালি! কথার নড়চড় করবে না তারা। ছেলের হাত পা দেখা গেলেও কায়দা করে তাঁর মুখের মধ্যেই ইমোজি এঁটে দিয়েছেন করিনা। ব্যস! এবারেও সুযোগ হল না দেখার সইফ করিনার দ্বিতীয় সন্তানকে। সেখানে দেখা যাচ্ছে যে সইফ, তৈমুর পরিবারের নতুন সদস্যের দিকে তাকিয়ে আছেন। ছবি পোস্ট করে ছবির ক্যাপশন দিলেন, “This is what my weekend looks like… How about you guys”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button