বিনোদন

বিয়ের আগেই করিনার সঙ্গে ‘লিভ-ইনে’ থাকতে চেয়েছিলেন সাইফ, কি বলেছিলেন করিনার মা?

বলিউডের জনপ্রিয় দম্পত্যি জুটি সাইফ আলী খান ও করিনা কাপুর খান। বেশ কয়েকবছর চুটিয়ে প্রেম করা পর ২০১২ সালে বিয়ের পিঁড়িতে বসেছেন এই জুটি। এরপর থেকে সুখেই ঘর করছেন সাইফ-করিনা। জন্ম দিয়েছেন দুই পুত্র সন্তানেরও। স্বামী -সন্তান নিয়ে যেন খুব আনন্দেই আছেন নায়িকা। তবে জানেন কি, করিনাকে বিয়ে করার আগে লিভ-ইন সম্পর্কে থাকতে চেয়েছিলেন সাইফ আলী খান । আর সেই কারণে করিনার মায়ের কাছেও অনুমতি চেয়েছিলেন বলিউডের এই অভিনেতা। কিন্তু সাইফকে কি বলেছিলেন করিনা কাপুরের মা ববিতা কাপুর।

করিনাকে সইফ সাফ জানিয়েছিলেন, যে তিনি এখন আর বছর পঁচিশের যুবক নন, যে রোজ করিনাকে রাতের বেলা গাড়ি করে বাড়ি ছেড়ে দিয়ে আসতে হবে। এরপর সাইফ আলী খান সরাসরি করিনার মায়ের কাছে তার এবং করিনার সম্পর্কের কথা জানান । এমনকি সেই সঙ্গে এও বলেন, সে করিনার সঙ্গে লিভ-ইন থাকতে চান।

সাইফের মুখে এই কথা শুনে করিনা কাপুরের মা ববিতা কাপুর জানিয়েছিলেন, তিনি রাজি। ববিতা কাপুর কোনোরকম রাগ ঢাক না করে বরং সাইফের এই প্রস্তাব মেনে নিয়েছিলেন।

শুধু তাই নয়, সাইফের কাছে এই কথা শুনে কাপুর পরিবারের অন্যান্যরাও রাজি হয়ে যান। এমনকি জানা যায়, বিয়ের ব্যাপারেও এভাবে মন জিতে নিয়েছিল সাইফ কাপুর পরিবারের।

Back to top button