বিনোদন

১০ বছরের বড় অভিনেত্রীকে বিয়ে করেন সাইফ, বাবা -মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মেয়ে সারা

বলিউড অভিনেতা সইফ আলি খানের (Saif Ali Khan) স্ত্রী করিনা (Kareena Kapoor Khan) তাঁর দ্বিতীয় স্ত্রী। তাঁর প্রথম স্ত্রী হলেন অমৃতা সিং (Amrita Singh)। কিন্তু তাঁদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে প্রায় অনেকদিন হল। তবে সইফ আলি খান বর্তমানে চার সন্তানের পিতা। সইফ-অমৃতার ঘরে একটি কন্যা এবং একটি পুত্র, যাদের নাম সারা আলি খান (Sara Ali Khan) এবং ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। আর সইফ-করিনার দুই সন্তান দুই পুত্র সন্তান। তবে সইফ-অমৃতার বৈবাহিক টানাপোড়েন এখনো চর্চিত। বহু বছর আগেই সইফ-এর সঙ্গে অমৃতার বিচ্ছেদ হয়ে গেলেও তাঁদের সন্তানকে একা অমৃতাই মানুষ করেছেন।

যদিও ছেলে মেয়ের ভরন-পোষণের সব দায়িত্ব বাবা হিসেবে পালন করেন সইফ। আর এখন সারা নিজেও একজন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ১৯৯১ সালে নিজের থেকে বয়সে ১০ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিং-কে বিয়ে করেন সইফ। এরপরই দম্পতির দুই ছেলেমেয়ে হয়। ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে সইফ ২০১২ সালে করিনা কাপুরকে দ্বিতীয় বার বিয়ে করেন।সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের ডিভোর্স নিয়ে মুখ খুলেছেন সারা।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

তিনি বলেন, তাঁদের দুজনকে বিচ্ছেদ হতে দেখা সত্যিই তাঁর কাছে খুব একটা সহজ ছিল না। যদিও সারা নিজের বয়সের তুলনায় একটু বেশি ম্যাচিউর। সইফ-অমৃতা একসঙ্গে বসবাস করেও সুখী ছিলেন না, বরং তাঁরা আলাদা হওয়া মাত্রই তাঁর মা খুশি হয়ে যান। আলাদা ঘর তাঁর মাকে শান্তি দিয়েছিল। এমনকি বিগত ১০ বছর ধরে সারা তাঁর মা-কে খুশি দেখেননি। কিন্তু মা-বাবার বিচ্ছেদের পর আচমকা মায়ের মুখে হাসি দেখে তিনি উচ্ছ্বসিত হয়েছিলেন সেদিন।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

অভিনেত্রী আরো জানান, ‘এটা মোটেই সহজ ছিল না আমার কাছে। ওঁরা দুজনেই নিজেদের জায়গায় খুব সুখে আছে। আমি আমার মা-কে হাসতে, মজা করতে এবং বোকামো করতে দেখি। সেগুলি আমি অনেক বছর ধরে মিস করে এসেছিলাম। এই ভাবে দেখতে পেয়ে অন্যরকমের স্বস্তি পাই’। খুব শীঘ্রই সারাকে দেখা যাবে আতরঙ্গী ছবিতে, সুপারস্টার Akshay Kumar-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button