বিনোদন

Saif Ali Khan: গনেশ চতুর্থীতে বাড়িতে পূজা করলেন সাইফ-কারিনা, সঙ্গ দিলেন বড় ছেলে তৈমুর

গনেশ চতুর্থী উপলক্ষ্যে গোটা দেশজুড়ে শুরু হয়েছে গনেশ পূজার উৎসব। আর এই বিশেষ দিন উপলক্ষ্যে সেজে উঠেছে মুম্বাই শহর। আর এই গনেশ পুজো থেকে বাদ জানি এবারের বলিউড তারকারাও। মুম্বাইয়ে প্রতিবছরের মতোই এবারেও নিয়ম করে তারকারা পালন করছেন গনেশ উৎসব আর সেই উৎসবে সামিল হয়েছেন বলিউড সেলিব্রিটিরাও। তবে গনেশ পূজার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়া মাত্রই সাইফ আলী খান কে কটাক্ষ করা হয়।

সাইফ আলী খানের বাড়িতে পুজো নিয়ে নেটিজেনদের মধ্যে অনেকেই প্রশ্ন তুলেছেন ‘মুসলিম হয়ে কীভাবে গণেশ চতুর্থী পালন করছেন?’ পুজো নিয়ে অনেকেই যেমন সমালোচনা করেছেন সেরকমই অনেকেই সাইফের পক্ষে কথাও বলেছেন। সোশ্যাল মিডিয়ায় করিনা কাপুর পুজোর যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে করজোরে সাইফ এবং তার বড় ছেলে তৈমুর আলি খান গণেশ বন্দনা করছেন। পাশ থেকে পরামর্শ দিচ্ছেন কারিনা। তবে তারকা দম্পতির ছোট ছেলে জেহকে দেখা যায়নি।

প্রসঙ্গত উল্লেখনীয় যে সাইফ আলী খান ও করিনাকে এর আগে তাদের সন্তানদের নাম রাখা নিয়েও হতে হয়েছিল সমালোচনার শিকার। আর এই সমালোচনার বিষয় নিয়ে খুবই মর্মাহত এই তারকা পরিবার। বড় ছেলের নাম তৈমুর রাখার পর থেকে শুরু হয়েছিল ট্রলিং আর এবার সেই ট্রল ব্যাপক মাত্রা পেয়েছে ছোট ছেলের নাম জাহাঙ্গীর রাখার পর।

Back to top button