বিনোদন

দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম হওয়ার কিছুদিনের মধ্যে ফের নতুন অতিথি আসার সুখবর দিলেন সাইফ-করিনা!

কিছুদিন বলিউড জনপ্রিয় জুটি সাইফ-করিনার ঘর আলো করে এসেছে তাদের দ্বিতীয় সন্তান। এই খুশির খবর পাওয়া মাত্রই সাইফ আনন্দে আত্মহারা হয়ে পরে। এবং নিজেই ভক্তদের সঙ্গে ভাগ করে নেয় তার পুত্র সন্তান হওয়ার খবরটি। সাইফ-করিনার প্রথম সন্তান তৈমুর আলী খান এবং দ্বিতীয় সন্তানটিও ছেলে হওয়ার কারণে একটুও মন খারাপ করেননি বলিউডের এই সেলেব দম্পত্যি জুটি। বরং হাসি মুখেই দ্বিতীয় পুত্রকে নিয়ে মঙ্গলবার হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন সাইফ-করিনা। সঙ্গে ছিলেন তাদের প্রথম সন্তান তৈমুর আলী খান।

দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার পর প্রকাশ্যে এসেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান। যেখানে করিনার গ্ল্যামার যেন চুইয়ে পড়ছিলো । বাহারি টুপি-সানগ্লাসে নো মেক আপ লুকে সুপার হট সাইফ আলী খানের স্ত্রী করিনা কাপুর খান । ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিলো সোশ্যাল মিডিয়ায় ।নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী করিনা কাপুর খানকে।তবে এবার ফের ঘরে নতুন অথিতি আসার খবর দিলেন সাইফ-করিনা।

নারী দিবসের দিন দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে এনেছিলেন করিনা কাপুর। আর এর পরদিনই নতুন অথিতি আসার খবর দিলেন সাইফ-করিনা । কিন্তু কি সেই সুখবর? জানা গিয়েছে, একটি নামী ব্যান্ডের গাঁরই কিনেছেন বলিউডের এই দম্পত্যি । এ দিন তাঁরা যখন বাড়ির বাইরে বেরিয়েছিলেন, তখন ঠিক বাইরেই দাঁড়িয়ে ছিল একটি নামী ব্র্যান্ডের সাদা SUV।এমনকি সেই গাড়ির টেস্ট ড্রাইভারের জন্যই সাইফ-করিনা বাইরে বের হয়েছিলেন বলে খবর । টেস্ট ড্রাইভ শেষ হতেই ফের তাঁরা বান্দ্রার নতুন বিলাসবহুল আবাসনে ঢুকে যান। এদিন সাইফের পরনে দেখা যায় সাদা টি-শার্ট এবং কার্গো শর্টস ও করিনার পরনে দেখা গিয়েছিলো নীল কাফতান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Back to top button