বিনোদন

দ্বিতীয় সন্তান জন্ম দিলেন সাইফ-করিনা, সদ্যোজাতের কি নাম রাখলেন বলিউডের এই সেলেব দম্পত্যি?

অবশেষে ভবিষৎবাণী ও সমস্ত জল্পনায় জল ঢেলে বেগম করিনা কাপুর খান দিলেন পুত্র সন্তানের জন্ম। অভিনেত্রী এর আগে জানিয়েছিলেন মেয়ে হোক বা ছেলে সবেতেই খুশি তিনি। সম্প্রতি এক নামী জ্যোতিষী ভবিষৎবাণী করে বলেছিলেন এইবার নবাব ঘরণীর কোলে আসবে কন্যা সন্তান। কিন্তু ভাগ্যের চাকা পরিবর্তিত হয়ে জন্ম নিলো পুত্র সন্তান।

নবাবের ঘরে কন্যা আসেনি তবে সেই ঘরে আগে থেকেই বাস করেন নবাব কন্যা সারা আলী খান ,বর্তমানে তিনি সৌন্দর্য্য ও অভিনয় ক্ষমতায় কাঁপাচ্ছেন বড় পর্দা। নতুন অতিথির আগমনে নবাবের ঘরে এখন তিনটি পুত্র ও একটি কন্যা।ইব্রাহিম খান, সারা আলী খান, তৈমুর আলী খান ও সদ্য পৃথিবীতে আসা পুত্র।

সন্তান জন্মের পর সাইফ আলী খান নিজের মুখেই খবর দিয়েছেন তাদের ঘরে পুত্র সন্তান জন্ম নিয়েছে। আর সেই খবর খুব দ্রুতই ছড়িয়ে পরে নেটদুনিয়াতে। ইতিমধ্যে তাদের অনুরাগীরা পাঠাতে শুরু করেছেন শুভেচ্ছা বার্তা। শেষ খবর পাওয়া পর্যন্ত মা ও ছেলে এই মুহূর্তে ভালোই রয়েছে।কিন্তু তৈমুরের ভাই কার মতো দেখলে হল? করিনা না সাইফ? এমনকি কি নাম রাখা হলো সদ্যোজাতের?

তবে এই প্রশ্নের উত্তর দেন করিনা কাপুরের বাবা রণধীর কাপুর। তিনি জানান, সদ্যোজাতের এখনো কোনো নাম ঠিক করা হয়নি। তবে তৈমুরের ভাই হুবহু তৈমুরের মতো দেখতে, একেবারে কার্বন কপি! রণধীর কাপুর আরও জানান, করিনা আর সদ্যোজাত দুজনেই ভাল আছে, খুশিতে লাফালাফি শুরু করেছেন সাইফ!

Back to top button