বিনোদন

চার সন্তানের সঙ্গে একই ফ্রেমে সইফ, ঈদ উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট সারার, ভাইরাল মুহূর্তে

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। বলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেতা সইফ আলী খানের সাথে ২০১২ সালে সাত পাকে বাধা পড়েন করিনা। তাদের প্রথম সন্তান তৈমুর। এবারে ৫ বছরের মাথায় তাদের মাঝে এলো সইফ-করিনার দ্বিতীয় সন্তান। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং, সইফ অমৃতার আরো দুটি সন্তান আছে। সইফ মোট চারটে সন্তানের পিতা।

সইফ করিনার প্রথম সন্তান তৈমুরের জন্মের পর নানান সমালোচনার মুখে পড়তে হয় তাদের। অত্যাচারী তুর্কি রাজার নামের সঙ্গে মিলে যাওয়ায় মৌলবাদীদের কোপের মুখে পড়তে হয় ছোট্ট তৈমুরকে। অনেক কষ্টে সেই বাধা পেরিয়েছে সইফ-করিনা। আর হয়তো এইজন্যই তারা জানিয়েছেন যে তারা তাদের দ্বিতীয় সন্তানের মুখ আগেই প্রকাশ্যে আনবেন না।

সম্প্রতি গতকাল ঈদ উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী সারা আলী খান। যেখানে দেখা যাচ্ছে, সইফ তার চার সন্তানকে পাশে রেখে বসে রয়েছেন। সেই ছবিতে সইফের খুদে ছেলেকে দেখা গিয়েছে সারার কোলে। ছবিটি শেয়ার করে অনুরাগীদের ঈদ মোবারক জানিয়ে সারা লিখেছেন, আল্লা সকলকে যেন শান্তি, সুখ, সমৃদ্ধি প্রদান করেন। সারা জানিয়েছেন, অন্য সকলের মতো তিনিও ভালো সময়ের অপেক্ষায় রয়েছেন। ফ্যানরাও সারাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button