বিনোদন

ঝগড়া হলে করিনাকে দেখে নিজেকে আর সামলে রাখতে পারেন না সইফ, বাধ্য হয়ে করেন এই কাজ

বলিউডের জনপ্রিয় দাম্পত্য জুটি সাইফ আলী খান-করিনা কাপুর খান।প্রেম করে বিয়ে করেছেন এই দম্পত্যি। প্রেম করে বিয়ে করলেও একটি সংসারে হাসি ঠাট্টা, ঝড়গা, খুনসুটি যেন লেগেই থাকে। আর এমনটা হয় সইফ আলী খান ও করিনা কাপুর খানের মধ্যেও। তবে সেই ঝগড়া আবার মিটেও যায় কিছুক্ষনের মধ্যে। কিন্তু কি করে? আর সাইফ-করিনার মধ্যে কেই বা ঝড়গা মেটাতে প্রথমে এগিয়ে আসেন । এই প্রশ্নের উত্তর জানতেই যেন মুখিয়ে থাকেন ভক্তেরা।

এবার সেই প্রশ্নের উত্তর দিলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান নিজেই। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে যেমন পুরুষেরাই আগে এগিয়ে আসেন তেমনই সাইফ-করিনার মধ্যে ঝগড়া হলে সাইফই প্রথমে করিনার কাছে এসে ক্ষমা চেয়ে নেন।

সম্প্রতি করিনার চ্যাট শো হোয়াট উইমেন ওয়ান্ট-এ কুনাল খেমু এসেছিলেন অথিতি হয়ে । আর সেই চ্যাট শোতেই সোহা আলী খানের সঙ্গে তার ঝগড়ার প্রসঙ্গ উঠে আসে। করিনা এই নিয়ে কুণালকে প্রশ্ন করলে কুনাল জানান, সোহার মধ্যে সবসময় ক্ষমা শব্দটি আগে উঠে আসতো। তবে সেটা এখন আর নেই বললেই চলে। তবে এখন তিনি নিজেই সোহার কাছে আগে ক্ষমা চেয়ে নেন।

এরপর একই প্রশ্ন কুনাল করিনাকে জিজ্ঞেস করেন। এতে অভিনেত্রী করিনা কাপুর খান জানান, সইফ ও তার মধ্যে ঝগড়া হলে সইফ প্রথমে খুব চেয়ে নেন। কারণ, করিনার মতে, সইফেরই সবার প্রথমে ক্ষমা চেয়ে নেয়া উচিত। করিনা এও বলেন, সবসময় পুরুষেরাই আগে ভুল করে থাকেন। তাই তার মতে পুরুষদেরই আগে ক্ষমা চেয়ে নেয়া উচিত।

Back to top button