বিনোদন

জামাইবাবুর সঙ্গে রুফটপে তুমুল নাচ ঋতাভরীর, এনগেজমেন্ট পর্বের ক্যানডিড মুহূর্ত ভাইরাল নেটদুনিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মিষ্টি হাসি, ছিপছিপে চেহারা ও অভিনয় দিয়ে মন জয় করেছেন হাজার হাজার ভক্তের।ঋতাভরীর কথা শুনলেই যেন পাগল হয়ে ওঠে অনেক পুরুষ হৃদয়। টালিউড অভিনেত্রী ঋতাভরীর ছিপছিপে কোমরে যেন মাতোয়ারা নেটিজেনরা। তাই তো এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যেকোনো ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর একটি ভিডিও ভাইরাল হয়েছে । যা দেখেই চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের। ঋতাভরীর বাড়িতেও চলছে বিয়ের তোড়জোড়।সম্প্রতি অভিনেত্রীর বোন চিত্রাঙ্গদা সারলেন এনগেজমেন্ট। এই এনগেজমেন্ট পর্ব সেরে ফেলতেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়লো একাধিক ছবি। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

আর সেই এনগেজমেন্ট অনুষ্ঠানের এক ক্যান্ডিড মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী । রুফটপে জামাইবাবু সম্বিতের সঙ্গে তুমুল নাচে মেতে উঠলেন ঋতাভরী চক্রবর্তী । বোনের বিয়েতে যেন বেশ আনন্দে মেতে উঠেছেন ঋতাভরী। গোলাপের পাপড়ি ছড়িয়ে চলছে সেলিব্রেশন । এমনকি বোন চিত্রাঙ্গদা ও জামাইবাবুকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ঋতাভরী।


প্রসঙ্গত, সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বহুদিনের সম্পর্ক চিত্রাঙ্গদা চক্রবর্তীর । দীর্ঘদিন একসঙ্গে চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন তারা। এমনকি এও জানা যায় তারা দুজনে নাকি একসঙ্গে মুম্বাইয়ে থাকতেন ।

Back to top button