বিনোদন

বাড়ছে মধুমিতার সাথে সৌরভের সম্পর্কের গুঞ্জন! ফ্রেন্ডশিপ দিবসে মুখ খুললেন অভিনেতার প্রেমিকা অনিন্দিতা

বন্ধু যে কেউ হতে পারে। বন্ধু হতে গেলে যে শুধু দুজন ছেলে বা দুজন মেয়ে দরকার তা কিন্তু নয়। বাবা, মা, ভাই, বোন সকলেই বন্ধু হতে পারে। জেক আমরা মন খুলে নিজের সমস্ত কথা শেয়ার করতে পারি সেই বন্ধু। আর আজ সেই বন্ধুত্ব দিবস। সমস্ত সম্পর্কে টিকিয়ে রাখা সম্ভব যদি বন্ধুত্বের সম্পর্কটা তার সাথে ভালো থাকে। এবার এরকমই একটি ঘটনা ঘটেছে টেলিভিশন অভিনেত্রী অনিন্দিতা বসুর সাথে।

সম্প্রতি কয়েক সপ্তাহ ধরে অভিনেতা সৌরভ দাসের সাথে মধুমিতার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।‘চিনি’ ছবিতে তাদের একসাথে অভিনয় করার পর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে । তবে জানা যায় যে মধুমিতা ও সৌরভের সেরকম কোনো সম্পর্ক নেই। সম্পর্ক কাজ করার ক্ষেত্রে। অন্যান্য ক্ষেত্রে বন্ধুত্বের সম্পর্ক। আবার অভিনেতা সৌরভের একমাত্র প্রেমিকা অনিন্দিতা। যা টলিপাড়ায় কারুরই অজানা নয়। এমনকি তারা নিজেদের জন্য একটি বাড়িও বানান। এদিকে সৌরভকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চায় শেষ নেয়। কিন্তু নানা সময় নানান গুঞ্জন নিয়ে সৌরভ উঠে আসেন খবরের পাতায়।

সৌরভ দাস বর্তমানে ওয়েব সিরিজের একজন জনপ্রিয় অভিনেতা। লাগাতার ওয়েব সিরিজে অভিনয় করে চলেছেন সৌরভ দাস। এবারে এই সম্পর্কের ব্যাপার নিয়ে অভিনেত্রী অনিন্দিতা বসু জানিয়েছেন কিছু কথা। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে তিনি বলেন,”আমরা বরাবর বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। আমাদের মধ্যে বন্ধুত্ব আছে বলেই দীর্ঘ দিন ধরে এক ছাদের নীচে কাটাতে পারছি। শুধু আমাদের জন্য বাড়ি বানাতে পেরেছি।” এর আগে অভিনেতা সৌরভকে মধুমিতা সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন,”মধুমিতার সাথে খুব ভালো একটি সম্পর্ক রয়েছে তার। মাঝে মাঝে দেখা হলে তার কথা হয়।”

তাছাড়া অভিনেতা সৌরভ বরাবরই নানান ব্যাপার নিয়ে খবরের শিরোনামে থাকেন। এর আগে জন্মদিনের কেক কাটা নিয়ে কম সমালোচনা হয় নি তার পাশাপাশি কিছুদিন আগেই গাউন পরে রণবীর সিংয়ের স্টাইলে পোশাক পরে ছবি শেয়ার করাতেই তাকে শুনতে হয়েছিল গরীবের রণবীর সিং। এদিকে মধুমিতা টলিউডের বর্তমান একজন জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button