বিনোদন

নুসরাতের সাথে বিচ্ছেদের গুঞ্জন, তার মাঝেই নতুন করে পথচলা শুরু করলেন নিখিল!

কখনো সরাসরি নুসরাত জাহানের নাম তিনি কিছু না লিখলেও সোশ্যাল মিডিয়ায় একের পর এক করেছেন উদ্যেশ্যপূর্ণ তির্যক পোস্ট। আর সেই পোস্ট দেখে নেটিজেনরা মনে করেছেন হয়তো নুসরাতকে কোনো বার্তা দেওয়ার চেষ্টা করেছেন নিখিল। আর এবার আরও একবার নিখিলের নতুন ইনস্টাগ্রাম পোস্ট নিয়মে শুরু হলো ধোঁয়াশা। তবে এবার তার পোস্ট ঘিরে উঠে আসলো নতুন এক শখের বিষয়।

সম্প্রতি নিখিল ইনস্টাগ্রামে ক্যামেরা হাতে নিজের দুটি ছবি পোস্ট করেছেন। রবিবার ছুটির দিনে তিনি শুরু করলেন নতুন কিছু। ছবির পোস্ট দেখে বোঝা যাচ্ছে তার ছবি তোলার শখ ছিল অনেক আগের থেকেই হয়তো সেভাবে সুযোগ হয়ে ওঠেনি। আর তিনি এবার সেই শখ পূরণে নামলেন। তিনি এবার ক্যামেরা হাতে শুরু করলেন ছবি তুলতে। আর তার জীবনের এই নতুন কিছু শুরুর কথা নিখিল শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকে বিয়ে করার পরেই নিখিল, চলে সেজেছেন লাইমলাইটে। তার প্রত্যেকটি পদক্ষেপ এখন নজরে থাকে নেটিজেনদের। কয়েক মাস আগেই নুসরাতের সাথে নিখিলের দাম্পত্য কলহের বিষয়টি নজরে আসে। আর তারপরেই নুসরাতের সাথে যশের বিশেষ বন্ধুত্বের সম্পর্ক নিয়ে শুরু হয় জোর চর্চা। যদিও এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কেউ মন্তব্য করেননি।

প্রসঙ্গত, নিখিল তার নতুন শখের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘Better an “Oops” than a “what if”। আর এই কথার আসল অর্থ কি আর কাকে উদ্যেশ করেই বা নিখিল লিখেছেন তা স্পষ্ট নয়। ইদানিং কালে যেহেতু নুসরাত ও নিখিল আলাদা থাকেন তাই নিখিলের যেকোনো বার্তায় হয়তো নুসরাতের উদ্যেশেই থাকে বলে মনে করেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button