বিনোদন

টলিপাড়ায় প্রেমের গুঞ্জন, কিন্তু শ্রাবন্তীর ছেলে অভিমন্যুকে ইনস্টাগ্রামে পাত্তাই দেন না হবু পুত্রবধূ দামিনী!

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা।কিন্তু রাজনীতিতে তিনি ব্যর্থ হন। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু হল শ্রাবন্তী চ্যাটার্জী। তার তৃতীয় বিয়েতে ভাঙ্গন ও চতুর্থবার প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল টলিপাড়া।

অপরদিকে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু আর মডেল দামিনীকে টলিপাড়ায় চলছে প্রেমের গুঞ্জন। ঝিনুকের প্রেমিকা দামিনীও কম নয় সে ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। সে ও প্রফেশনাল মডেল। অনেক আগেই তাদের সম্পর্ক প্রকাশ্যে আসে। প্রেমিকার হাত ধরে এর আগেও ঝিনুক অনেক জায়গায় ঘুরতে গিয়েছিল। কিছুদিন আগেই তারা ঘুরতে গেলেন পাহাড়ে। আর পাহাড়ে গিয়েই জমে উঠেছে তাদের প্রেম। কিন্তু এতকিছুর পরেও নাকি পাত্তাই দেন না দামিনী।

সম্প্রতি তাদের শেয়ার ছবি দেখে মনে হচ্ছে অভিমন্যু সম্ভবত দামিনী ঘোষকে নিয়ে তিনি পহেলগাঁও-তে ঘুরতে গিয়েছেন। এদিন নেট মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী পুত্র। ছবিতে পাথরের উপর বসে রয়েছেন কপোত কপোতী, পোজ দিয়েছেন দুজনেই। অভিমন্যুর হাত শক্ত করে ধরে রয়েছেন দামিনী। ক্যাপশনে লেখেন, শত্রুদের কথা না ভেবে জীবনে আশীর্বাদ গুলিকে মনে রাখা উচিত।

মোট কথা প্রেম একদম জমে ক্ষির। কিন্তু তারপরেও শোনা যাচ্ছে যে তারা নাকি একে অপরকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন না। অথচ দামিনী মানে শ্রাবন্তীর হবু বৌমা শ্রাবন্তীকে ফলো করেন। সত্যিই অন্যরকম ব্যাপার তাই না! অবশ্য, অভিমন্যু কাউকেই ফলো করেন না। এমনকি তাঁর মা শ্রাবন্তী চট্টোপাধ্যায় পর্যন্ত তার ফলোয়িং লিস্টে নেই। তাহলে কি এতেই খুশি তারা! বা তাদের মধ্যে এরকম ভাবেই অদৃশ্য অটুট সম্পর্ক রয়েছে! ক্রমশ বাড়ছে সম্পর্কের গুঞ্জন।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

Back to top button