বিনোদন

‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ হওয়া নিয়ে উঠছে গুঞ্জন! এদিকে ‘শ্যামা’র একঘেয়েমি লুক ছেড়ে বেরিয়ে এলেন তিয়াশা

শ্যামা ওরফে তিয়াশা রিয়েল লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াশা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াশা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। সম্প্রতি নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন সুবান ও তিয়াশা। স্বামী সংসার নিয়ে ভরা সংসার তিয়াশার।

এর আগেও অভিনেত্রীর তার স্বামীর সাথে সম্পর্ক ভাঙার গুঞ্জন ভেসে আসছিল। কিন্তু তারপরেও তারা একসাথে আছেন। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, তিয়াশার ক্রমবর্ধমান খ্যাতি সুবানের সঙ্গে তাঁর অশান্তির কারণ হয়ে উঠেছে। কিন্তু তিয়াশা এই ঘটনা অস্বীকার করে বলেছেন, এই ধরনের গুজব এর আগেও রটেছিল।কিন্তু অভিনেত্রী তিয়াশার সোশ্যাল মিডিয়া প্রোফাইল কিন্তু তা বলে না। কারণ তিনি মাঝেমধ্যেই স্বামীর সাথে নানা রকম ছবি ও রিল ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। ছবি বলছে তাঁর সঙ্গে সুবানের সম্পর্ক যথেষ্ট ভালো রয়েছে।

এদিকে সম্পর্কের গুঞ্জন আবার অপরদিকে শোনা যাচ্ছে যে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ হতে চলেছে। আবার অপরদিকে সেই স্লটে আসতে চলেছে ‘উমা’। কিন্তু হাজার পর্ব সেলিব্রেশনের সময় তিয়াশা জানিয়েছেন যে এখনই শেষ হওয়ার সম্ভাবনা নেই। শ্যামা জানিয়েছেন হাজার পর্ব অবধি ‘কৃষ্ণকলি’কে টেনে নিয়ে যেতে তাঁদের অনেক পরিশ্রম করতে হয়েছে। ‘কৃষ্ণকলি’ ইউনিটকে তিনি নিজের আরও একটি পরিবার বলে মনে করেন। তবে তিয়াশা চান যে, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক শেষ হয়ে গেলেও যেন সকলের সাথে বন্ধুত্ব বজায় থাকে।

ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াশা বহুদিন থেকেই এই শ্যামা’র চরিত্রে অভিনয় করছেন। তিয়াশার কাছেও শ‍্যামার লুক একঘেয়ে হয়ে গিয়েছে। এতদিন দর্শকদের ভালোবাসা তাঁকে লুক চেঞ্জ করতে দেয়নি।তিয়াশা জানিয়েছেন, অভিনেত্রী হিসাবে তিনি কখনও এক জায়গায় আটকে থাকতে পারেন না। এই কারণেই তিনি নিজের লুক পরিবর্তন করেছেন। তাই তিনি নতুন লুকে ধরা দিয়েছেন দর্শকদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Back to top button