বিনোদন

অমিতাভ বচ্চনের সাথে পুত্রবধূ ঐশর্য রাইয়ের সম্পর্কের গুঞ্জন নিয়ে জল্পনা তুঙ্গে, কতখানি সত্যি সেই গুঞ্জন!

বলিউডের একজন বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। বহু সময় ধরে অভিনয় জগতে থেকে বহু সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। অপরদিকে তার পুত্রবধূ ঐশর্য রাই বচ্চন তারও জনপ্রিয়তা কোনোদিক থেকে কম নয়। বিশ্বের সেরা সুন্দরীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য। তারকাদের জীবন নিয়ে নানা সময় নানা প্রশ্ন মানুষের মনে দানা বাধে। সম্প্রতি একটি প্রশ্ন নিয়ে গুঞ্জন উঠেছে, ঐশ্বর্য কি শুধুমাত্র অমিতাভের পুত্রবধূ? নাকি তাঁদের মধ্যে রয়েছে অন্য সম্পর্ক?

এর আগে বহু ইভেন্ট ও অ্যাওয়ার্ড ফাংশনে অমিতাভ বচ্চন ও তার বৌমা ঐশ্বর্য রাইকে দেখা গেছে একইসাথে মঞ্চে। অমিতাভের কানে কানে একাধিকবার ঐশ্বর্যকে কথা বলতে দেখা গেছে। ঐশ্বর্য ও অমিতাভের স্টারডম প্রায় এক। পাশাপাশি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সাথে ঐশ্বর্যের বিয়ে নিয়ে নানা সময় প্রশ্ন উঠেছে। এমনকি কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল অ্যাওয়ার্ড পাওয়ার জন্য অমিতাভকে কনগ্র‍্যাচুলেট করতে গিয়ে ঐশ্বর্য বারবার তাঁর থুতনি ধরে আদর করছিলেন। আর যেখানে অমিতাভ বচ্চন বেশ অস্বস্তিতে পরে গেছিলেন।

এটি দেখার পরে অনেকেই প্রত্যক্ষদর্শীরা বলেছেন, ঐশ্বর্য সেই সময় মত্ত অবস্থায় ছিলেন।আর এই ঘটনার পর থেকেই অমিতাভ ও ঐশ্বর্যর মধ্যে অবৈধ সম্পর্কের জল্পনাকে উস্কে দিয়েছিল। কোনো একজন ব্যাক্তি নেট মাধ্যমে অমিতাভ-কন‍্যা শ্বেতা-র শশুড়বাড়ির একজন ঘনিষ্ট বলে পরিচয় দিয়েছিলেন। এবং তিনি দাবি করেন যে অমিতাভ ও ঐশ্বর্যর মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে।এমনকি একজন প্রয়াত শিল্পপতির ছেলের সঙ্গেও ঐশ্বর্যর শারীরিক সম্পর্ক রয়েছে। যা নিয়ে নানারকম জল্পনা উঠেছিল।

এসব ঘটনার পর অমিতাভ বচ্চন ও পুত্রবধূ ঐশ্বর্যের সম্পর্কে অনেকেই অনেক খারাপ মন্তব্য করতে শুরু করেন। কিন্তু কিছুদিনের মধ্যেই ধরা পড়েন প্রকৃত ‘কালপ্রিট’।তাঁর নাম জয়দীপ সিং গিল। জয়দীপ অযথা নিজের স্পটলাইটে আনার জন্য অমিতাভ ও ঐশ্বর্যর অবৈধ সম্পর্কের গুজব রটিয়েছিলেন। এটা প্রথমবার নয় এর আগেও জয়দীপ তারকাদের নিয়ে নানারকম বাজে গুঞ্জন রোটিয়েছিলেন। তার কথাতেই মানুষ তাদের ভুল বুঝেছিল। অমিতাভ বচ্চনের পুত্রবধূ তার কাছে মেয়ের মত। ঐশ্বর্য মেয়ের মতোই ভালোবাসা পান অমিতাভ বচ্চনের কাছে।

Back to top button