বিনোদন

খোঁপায় লাল গোলাপ ও সাদা শাড়িতে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছেন রুক্মিণী, অভিনেত্রীর লুকে মুগ্ধ নেটিজেনরা!

কয়েকদিন আগেই ছিল অভিনেত্রী রুক্মিনীর জন্মদিন। করোনা অতিমারীর কারণে বাড়িতেই ঘরোয়া ভাবে জন্মদিন পালন করেন অভিনেত্রী। প্রেমিক দেবের সাথে ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায় রুক্মিণী। এবারে অভিনেত্রীকে দেখা গেল অন্যরূপে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি সাদা রঙের চুমকি বসানো শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পড়েছেন। তার সঙ্গে মানানসই করে রুক্মিণী পরেছেন কুন্দনের গয়না ও খোঁপায় দিয়েছেন লাল গোলাপ।ছবিটি শেয়ার করে রুক্মিণী ক্যাপশনে লিখেছেন, ” সন্ধ্যে নামার আগে”। ছবিটিতে অভিনেত্রীকে বেশ আকর্ষণীয় লাগছে।

আর টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী। অভিনেতা দেবের সাথে চ্যাম্প সিনেমার মাধ্যমে টলিউডে আত্মপ্রকাশ করেন রুক্মিণী। দেব-রুক্মিনীর এই ছবি টলিউডে হিট। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন।টলিউডের এই অভিনেত্রী বর্তমানে বলিউডেও অভিষেক করছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সনক: হোপ আন্ডার সিজ’-এর মাধ্যমে বলিউডে প্রবেশ করতে চলেছেন রুক্মিণী।

টলিউডে রুক্মিণী দেবের সাথেই প্রথম অভিনয় করেন। দেব-রুক্মিণী খুব ভালো বন্ধু। আর বান্ধবীর এই সফলতায় দেব আনন্দিত। আর বান্ধবীর এই বলিউডে প্রবেশে বেশ গর্বিত দেব।বান্ধবী রুক্মিনীও তার হিন্দি ছবির কাজ নিয়ে বর্তমানে বেশ ব্যাস্ত । আজ ছিল এই ‘সুইজারল্যান্ড’ অভিনেত্রীর জন্মদিন। আবীরের বিপরীতে অভিনয় করেছিলেন রুক্মিণী। সিনেমাটি বক্স অফিসে বিশেষ সাফল্য না পেলেও রুক্মিণীর অভিনয় ছিল প্রশংসনীয়। তাছাড়াও ককপিট সিনেমায় অভিনেত্রীর অভিনয় বেশ প্রশংসনীয়।

রুক্মিণী অভিনয় জগতে অনেক আগেই প্রবেশ করেন। প্রথমে তিনি মডেলিং দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেন। বিভিন্ন আঞ্চলিক, জাতীয় ও আন্তর্জাতিক বহু পণ্যে বিজ্ঞাপনের কাজ করেছেন রুক্মিণী। এখনও পর্যন্ত এই বঙ্গ তনয়া ‘রিলায়েন্স’, ‘লাকমে’, ‘ভোডাফোন’, ‘সানসিল্ক’, ‘প্যারাসুট’, ‘টাইটান’, ‘টাটা টি’, ‘রাডো’, ‘ফেমিনা’, ‘রয়াল স্টাগ’, ‘পিসি চন্দ্র জুয়েলার্স’ ,’ভিমা জুয়েলার্স’, ‘আজভা’, ‘সেনকো গোল্ড’, ‘আইটিসি’, ‘বিগ বাজার এফবি’, ‘লাক্স’, ‘ইমামি’, র মতন বড় বড় ব্যানারে বিজ্ঞাপনের মুখ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button