বিনোদন

পর্দায় নয় বাস্তবেও এক হচ্ছে রাজা-মাম্পি জুটি! রাহুলকে নিয়ে রোমান্টিক ভিডিও পোস্ট করলেন রুকমা

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-র টিআরপি খুব একটা ভালো না হলেও রাজা-মাম্পির জুটি সুপারহিট। এবার মাম্পি ওরফে রুকমা (Rooqma) ফাঁস করলেন বাস্তবে তাঁদের সম্পর্কের সিক্রেট। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন রুকমা।

ভিডিওটি প্রকৃতপক্ষে একটি ইন্সটাগ্রাম রিল যাতে ব্যাকগ্রাউন্ড সং হল সহদেব ডিরডো (Sahadev Dirdo)-র ট্রেন্ডিং গান ‘বচপন কা পেয়ার’। রিলে দেখা যাচ্ছে, রাজা ওরফে রাহুল (Rahul)-কে জড়িয়ে ধরেছেন রুকমা। রাহুলের মুখে লাজুক হাসি। এই ভিডিও ভাইরাল হতেই ‘রাম্পি’ অর্থাৎ রাহুল-মাম্পির ফ্যানরা রীতিমতো উচ্ছ্বসিত। অপরদিকে ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘বিহাইন্ড দ‍্য সিন’ ছবি শেয়ার করেছেন রাহুল। সেখানে গাঢ় নীল আকাশের নিচে নদীর ধারে রাহুল-রুকমার প্রেম ক্যামেরাবন্দী হয়েছে। তবে রুকমার ভিডিও বেশি ভাইরাল হয়েছে রাহুলের লাজুক হাসির কারণে। নেটিজেনদের একাংশ বলেছেন, এই ভিডিও দেখার পর রাতে ঘুম হবে না।

কিন্তু কয়েক সপ্তাহ আগে অতি উৎসাহী ‘রাম্পি’-দের একাংশ কদর্য ভাষায় অপমান করতে শুরু করে ‘দেশের মাটি’-র মুখ্য চরিত্র ‘নোয়া’ শ্রুতি দাস (Shruti Das) ও ‘কিয়ান’ দিব‍্যজ‍্যোতি (Dibyajyoti)-কে। এই ঘটনার তীব্র নিন্দা করে রাহুল বলেন, রাজা-মাম্পিকে ভালোবাসার অর্থ যদি তাঁদের সহশিল্পীদের অপমান করা হয়, তাহলে এই ভালোবাসা চাই না। রাহুলকে সমর্থন করেছিলেন রুকমাও। তিনি বলেন, সবকিছুর একটা সীমা থাকা উচিত।

এর পরে রাহুল লাইভে এসে বলেন, তিনি নির্দিষ্ট একটি পেজের বিরুদ্ধে এই কথা বলেছেন যাঁরা ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের অপমান করেছেন। দিব্যজ‍্যোতি ও শ্রুতি ছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন তথাগত (Tathagata), পায়েল (Payel)-সহ একাধিক শিল্পী। রয়েছেন বর্ষীয়ান শিল্পীরাও। ধারাবাহিকে অনেকগুলি ট্র্যাক রয়েছে। সুতরাং এই ধরনের ঘটনায় তাঁরাও মানসিক আঘাত পাচ্ছেন বলে মনে করেন রাহুল।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button