বিনোদন

বিয়ের পর প্রথম নববর্ষে সকলকে শুভেচ্ছা জানালেন রুদ্রজিৎ-প্রমিতা, বিশেষভাবে কাটালেন এই দিনটি

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রমিতা চক্রবর্তী। নন্দীকারের বরাক শপ থেকে প্রথম হাতে খড়ি। তারপরে অভিনেত্রী ‘অগ্নিশপথ’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে যাত্রা শুরু করেন । নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ বধূবরণ’ সকল দর্শকের মনে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের অভিনেত্রী জী বাংলায় ‘সাত ভাই চম্পা’র লিড রোলে অভিনয় করেন। সেখানে অভিনয় করতে করতেই রুদ্রাজিতের সঙ্গে পরিচয় হয় প্রমিতার। ধীরে ধীরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এই জুটি। কিন্তু এই বছরই তারা ১৪ ফেব্রুয়ারি নিজেদেদর আংটি বদল ও আইনি ভাবে বিয়ে সেরে ফেলেছেন। আপাতত রুদ্রজিৎ জী বাংলায় ‘জীবন সাথী’ সিরিয়ালে অভিনয় করছে। আর প্রমিতা ‘রানী রাসমণি’ ধারাবাহিকে অভিনয় করছেন।

এই বছর ভ্যালেন্টাইন ডের দিন আইনি বিয়ে সারলেও এখনো আনুষ্ঠানিক বিয়ের অনুষ্ঠান বাকি রয়েছে। তবে পরের বছরই তারা বৈদিক মতে বিয়ে সেরে ফেলবেন। এখন তারা দুজন দুজনের সাথে বেশ ভালোই আছে।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন এই জুটি। যেকোনো মুহূর্তের ছবি তারা শেয়ার করে থাকেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আজকে পয়লা বৈশাখ। তাই নববর্ষের দিন দুজনে একসঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। সেই ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন রুদ্রজিৎ। যেখানে রুদ্রোজিৎ এর পরনে রয়েছে সাদা রঙের একটি পাঞ্জাবি ও কালো রঙের পাজামা। আর প্রমিতার পরনে রয়েছে গাঢ় নীল রঙের একটি শাড়ি ও হালকা গয়না। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,” নতুন বছরের আবাহনে সবকিছু সেজে উঠুক নতুন করে। আমাদের পক্ষ থেকে রইল শুভ নববর্ষের আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা”। মুহূর্তেই ভাইরাল জনপ্রিয় জুটির এই পোস্ট।

Back to top button