বিনোদন

রুদ্ররূপে অভিনেত্রী, বিশ্ব নৃত্য দিবসে উপস্থাপনা করলেন নিজের কঠিন নৃত্য ঋতুপর্ণা সেনগুপ্ত!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত একজন অন্যতম অভিনেত্রী। নিজের ভুবনমোহিনী অভিনয়ের মাধ্যমে মাত করেছেওন বাংলা সিনেমা জগৎ। আজ বিশ্ব নৃত্য দিবসে প্রভাবশালী নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত তার নিজের এক নৃত্য কলার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিশ্ব নৃত্য দিবস পালন করলেন। নৃত্য দিবস শিল্পী মহলের কাছে একটি বিশেষ দিন। নৃত্য দিবসে সমস্ত শিল্পীমহল সেজে ওঠে নানান কলা কৌশলে। এদিন কেউ নিজেকে সমর্পণ করেন রবীন্দ্র ঘরানা দিয়ে, কেউ বা ক্লাসিক্যাল, কেউবা ভরতনাট্যম অথবা সমসাময়িক নাচ দিয়ে।

কিন্তু গত বছর ও এই বছর করোনা আবহয়ের জন্য শিল্পী মহলে বিশাল প্রভাব পড়েছে । করোনা আবহে বহু মানুষ ছন্দহীন হয়ে পড়েছে। বহু মানুষ হারিয়েছে তাদের প্রিয়জনকে। করোনার জন্য বহু মানুষ হারিয়েছে তাদের কাজ। সাধারণ মানুষ পড়েছে বিপাকে।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

সকলকেই মুখে মাস্ক পড়তে হচ্ছে না পড়লেই বিপদ। কারণ গত বছরের তুলোনায় এবছর করোনা আরও বেশি শক্তিশালী হয়ে উঠেছে। মানুষের মধ্যে দেখা দিচ্ছে অক্সিজেনের অভাব । এদিন অভিনেত্রী ঋতুপর্ণা নিজে বলেছেন যে সকলকে সতর্ক থাকতে। কিন্তু এমন দিন আসবে যখন আমরা সকলের সামনে স্টেজে পারফর্ম করতে পারবো।

অভিনেত্রী বাংলা সিনেমার পাশাপাশি সম্প্রতি এবারে নতুন একটি হিন্দি ছবির জন্য চুক্তিতে স্বাক্ষর করেছেন। অভিনেত্রী নতুন হিন্দি ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ ‘আতর’। সম্ভবত এই বছরেই শুরু হবে সেই ছবির শ্যুটিং। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন শক্তিমান অভিনেতা দীপক তিজোরি।এবারে এটাই দেখার অপেক্ষা সেই অভিনয় দর্শককে আকর্ষিত করতে পারে।

Back to top button