বিনোদন

সৌরভের সঙ্গে মধুমিতার প্রেমের গুঞ্জন, খাতায় কলমে এখনো হয়নি ‘বিচ্ছেদ’! মুখ খুললেন স্বামী সৌরভ চক্রবর্তী

টলিউডের বর্তমান একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। এ অবধি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেন মধুমিতা। তিনি টেলিভিশনে আসেন সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। সেখানে অভিনয় করতে করতেই অভিনেতা সৌরভের সাথে তার বন্ধুত্ব শুরু হয় ও সেকিহান থেকেই তাদের প্রেম হয়। ও পরে তারা বিয়ে করে নেন। কিন্তু ভালোবেসেই বিয়ে করলেন তারপরেও তাদের বিচ্ছেদ হল কেন?

টেলিভিশনের জনপ্রিয় জুটি ছিলেন সৌরভ ও মধুমিতা। বিয়ে হওয়ার পর সম্পর্ক ঠিকঠাকই চলছিল। মধুমিতা ও সৌরভ একাধিক সাক্ষাৎকারে তাঁদের সুখী দাম্পত্যের ছবি তুলে ধরেছিলেন। তাঁরা দুজনে মিলে একটি প্রোডাকশন হাউসও খুলেছিলেন। পাশাপাশি একসাথে তারা টিভি কমার্শিয়ালে কাজ করেছেন। কিন্তু হঠাৎই তাদের বিচ্ছেদের খবর চারিদিকে ছড়িয়ে পরে। সেই সময় মধুমিতা বলেছিলেন একটি বৈবাহিক জীবন চালানোর জন্য ভালোবাসা সব নয়। যেই কারণে তারা তাদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

মধুমিতা তারপর থেকে মন দিয়ে কাজ করা শুরু করেন। করেছেন একের পর এক সিরিয়ালে অভিনয়। ছোট পর্দাতেই আটকে থাকেননি ইতিমধ্যেই বড় পর্দাতেও তার অভিনয় প্রশংসনীয়। ইতিমধ্যেই তিনি বড় পর্দায় দুটি সিনেমায় কাজ সেরে ফেলেছেন। সম্প্রতি শোনা যাচ্ছে মধুমিতার সাথে অভিনেতা সৌরভ দাসের প্রেমের গুঞ্জন। এই ব্যাপারে অভিনেত্রীর প্রাক্তন স্বামী সৌরভ চক্রবর্তী জানান, “এই খবর কতটা সত্যি, কতটা মিথ্যা তা নিয়ে ভাবার সময় নেই। হাতে একের পর এক কাজ আছে। নিজেও আবার পরিচালনায় নামছি। সৌরভ চক্রবর্তী আরো জানান, কাগজে কলমে সম্পর্ক থাকলেও তাদের দুজনের মধ্যে এখনো আর কোনো সম্পর্ক নেই। তাই এই সব বিষয়কে গুরুত্ব দিতে চান না।”

কারণ হিসেবে জানা যায় যে মধুমিতা এবং সৌরভ চক্রবর্তী আলাদা থাকলেও ‘খাতায় কলমে’ তারা এখনও স্বামী স্ত্রী। করোনা অবহোয়ে কোর্টের সময়ের অভাবে ডিভোর্স প্রক্রিয়া কিছুটা দেরি হচ্ছে। কিন্তু, মধুমিতার সঙ্গে আর কোনো যোগাযোগ নেই বললেই চলে অভিনেতা সৌরভ চক্রবর্তীর।এইসব গুঞ্জনের ব্যাপারে মুখ খুলেছিলেন মধুমিতা তিনি বলেছেন, “একা মহিলা মানেই যখন খুশি, যার সঙ্গে খুশি, নাম জড়িয়ে দেওয়া যায়! এখানে আবার নামের মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস, দুইয়ে দুইয়ে চার!”

Back to top button