বিনোদন

সমস্ত অভিমানকে বিদায় জানিয়ে আবার শ্রাবন্তীর সাথেই সংসার বাঁধতে চাইছেন তৃতীয় স্বামী রোশন সিং!

টলিপাড়ায় একের পর সংসার ভাঙা-গড়ার গুঞ্জন ভেসে আসে। সম্পর্ক গড়ার যেরকম গুঞ্জন আসে পাশাপাশি ভাঙার গুঞ্জন কানে আসে। কয়েকদিন থেকে নুসরত-এর অন্তঃসত্ত্বা যাওয়ার ঘটনা নিয়ে কম জল ঘোলা হয়নি তারপরে এবার আবার ভেসে আসলো রোশন সিং? এতদিন শোনা যাচ্ছিল রোশন আর নিজের জীবনে শ্রাবন্তী-কে চান না।কিন্তু এখন হঠাৎই তিনি ‘রেস্টিটিউশনাল অফ কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা করা নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। সম্ভবত রোশন সিং তাদের বৈবাহিক সম্পর্কের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতেই উঠে পরে লেগেছেন। শোনা যাচ্ছে, জুলাই মাসে এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে। অনেকের ধারণা যে রোশন বিবাহ বিচ্ছেদের ভরণ পোষণের দায়িত্ব এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

তাদের বিবাহ বিচ্ছেদের পর রোশন ও শ্রাবন্তী তাদের ইনস্টাগ্রাম ও সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের নানান ছবি ও ভিডিও ডিলিট করে দিয়েছেন। তারপর থেকে তাদের কনড়েওকোম যোগাযোগ ছিল না। কিন্তু সম্প্রতি গত এক বছর ধরে চোখে জল এনে ইন্সটাগ্রাম রিলের পর রিল বানিয়ে, ছবি শেয়ার করে শেষ অবধি রোশনের এই সিদ্ধান্ত নিঃসন্দেহে শ্রাবন্তীর কাছে এক বিরাট বড় ধাক্কা। শ্রাবন্তীর কাছে ইতিমধ্যেই আদালতের তরফ থেকে পৌঁছে গিয়েছে সমন। এর মধ্যেই শ্রাবন্তী অভিরূপ নামক এক শিল্পপতির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। অভিনেত্রী তা স্বীকার না করলেও তাদের একসাথে দেখা গেছে পার্টিতে।

অভিনেত্রী এটা নিয়ে তৃতীয় বার বিবাহ বিচ্ছেদ হয়। অভিনেত্রীর প্রথম ও দ্বিতীয় স্বামী রাজীব বিশ্বাস ও কৃষ্ণ বিরাজ এর সাথের বিবাহ হওয়ার পরে বিচ্ছেদ ঘটে। তারপর তিনি তৃতীয়বার অমৃতসরে রোশনকে বিবাহ করেন। প্রথমে সব ঠিকঠাকই চলছিল কিন্তু বিবাহের দুই বছর পর তাদের সম্পর্ক ভেঙে যায়। এবার সেই চিড় রোশন মেরামত করতে চাইলেও শ্রাবন্তী কি করবেন তা এখনও বোঝা যাচ্ছে না।

বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়।অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিলেন সেই ফিল্ডেও তিনি ব্যার্থ হলেন।

Back to top button