বিনোদন

‘মাথা মোটা বডি বিল্ডার’, শ্রাবন্তী পুত্র অভিমন্যুর নিশানায় এবার রোশন সিং

বাংলা সিনেমা জগতে রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। তারা এক বছর প্রেম করতে করতে হঠাৎ সিদ্ধান্ত নেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজি ছিল তাই বাড়ির বাকি সদস্যরা আর আপত্তি করেনি। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যেরটা উপস্থিতিতে পাঞ্জাবি মোতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়।রোশানের এটি প্রথম বিয়ে হলেও শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে সংসার শুরু করেছিলেন।শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল। কিন্তু দুর্গাপজোর পর শোনা যায় এরা আর একসাথে থাকেননা।

হঠাৎ দেখা যায় শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে স্বামী রোশানের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। এরপর আগুনে ঘি ঢেলে শ্রাবন্তীর স্বামী রোশন জানিয়েছেন পুজোর বেশ কিছুদিন আগে থেকেই তিনি ও শ্রাবন্তী আলাদা থাকতে শুরু করেছেন। শ্রাবন্তী তার একমাত্র ছেলে অভিমন্যুর সাথে বাইপাশের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফায়ার গিয়েছিলো তার পারিবারিক ফ্ল্যাটে। অবশ্য এসব নিয়ে শ্রাবন্তী কিছু জানায়নি। প্রথমে শ্রাবন্তী নিজের৪ ইনস্টাগ্রামে শ্রাবন্তী সিং ব্যবহার করলেও এখন চ্যাটার্জী ব্যবহার করেন। এখন দুজন দুজনের মতো আলাদা বেশ ভালোই আছেন।

এবার শ্রাবন্তী পুত্র অভিমন্যু সোশ্যাল মিডিয়ায় নাম উল্লেখ না করে বিঁধলেন শ্রাবন্তীর স্বামী রোশন সিংহকে।
নাম উল্লেখ না করে ইনস্টাগ্রাম স্টোরিতে সে লিখেছে ‘পৃথিবীতে এমনকিছু মাথামোটা বডিবিল্ডার আছে তারা দেহের পরিধি এতটাই বাড়িয়ে ফেলে যে মগজের জন্য আর কিছুই বেঁচে থাকেনা। বাস্তব জীবনে তারা ভদ্রভাবে কোথায় বলতে পারেনা। কারণ, তাদের সেই শিক্ষা নেই।’

Back to top button