বিনোদন

Srabanti-Roshan: খোরপোষ মামলার কাগজ এখনো হাতে পাননি রোশন, ‘সঙ্গমে অক্ষম’ স্বামী বলে কটাক্ষ শ্রাবন্তীর!

রওশন শ্রাবন্তীর জীবনে চলছে এইমুহূর্তে বিচ্ছেদের ঝড়। গত বছর ঠিক দূর্গা পুজোর সময় আবাসনে শ্রাবন্তীর সাথে রোশনের দেখা পাওয়া না যাওয়ায় শুরু হয়ে যায় বিচ্ছেদের গুঞ্জন। তারপর সময়ের ব্যবধানে প্রকাশ্যে আসে তাদের দাম্পত্য জীবনের বিভিন্ন অশান্তি। তাদের মধ্যে সরাসরি অথবা ঘুরিয়ে হয়েছে বিভিন্ন েকে অপরের বিরুধ্যে বিস্ফোরক মন্তব্য।

সবকিছুর মাঝেও রোশন সিং কয়েক মাস আগেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে তিনি শ্রাবন্তীর সাথে সংসার করতে আগ্রহী। এমনকি রোশন জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় আদালতে দায়ের করেন একটি মামলা।

তবে অপরদিকে তিন নম্বর বিয়ের পার্ট এখন কাগজে -কলমে চুকিয়ে নিতে তৎপর শ্রাবন্তী। গতমাসেই আদালতে রোশিনের সাথে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করেন শ্রাবন্তী। তবে মামলা করার এক মাস কেটে গেলেও রোশন এখনো তার হাতে পাননি মামলার কাগজ। জানা গেছে শ্রাবন্তী শুধু বিচ্ছেদ নয় রোশনের কাছে এডিবি করেছেন ভরণ পোষণের টাকা।

আর সেই প্রসঙ্গে রোশন বলেছেন ‘খোরপোষের মামলার কোনও কাগজপত্র আমার কাছে এসে পৌঁছয়নি। তাই এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন’।

অপরদিকে রোশনও স্ত্রীর বিরুধ্যে করেছেন বিস্ফোরক অভিযোগ। রোশন সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বিরুধ্যে অভিযোগ করে বলেছেন ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’।চোর অপবাদও দেওয়া হয়েছে। বলা হচ্ছে, আমি নাকি শ্রাবন্তীর ১ কোটি টাকা নিয়ে চলে এসেছি।

Back to top button