বিনোদন

‘শ্রীময়ী’র আদলে তৈরি হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’ শীঘ্রই আসছে রোহিত সেনের চরিত্রও,জায়গা করে নিয়েছে দর্শকদের মনে

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। মানুষের মনে ধরার মত একটি ধারাবাহিক। দেখতে দেখতেই পার করে ফেললো ছয়’শো টি পর্ব। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখার জন্য প্রত্যেকটি ঘরেই টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি লেগে যায়। অভিনেত্রী ইন্দ্রানী হালদার জানিয়েছেন যে এই ইংলিশ মিডিয়াম স্কুলের টিচাররাও মোবাইলে ‘শ্রীময়ী’ দেখেন।

এই ধারাবাহিক বর্তমান জনপ্রিয়তার শীর্ষে। ‘শ্রীময়ী ধারাবাহিকের মাধ্যমে আমরা বাস্তব জীবনের নানান জটিলতার বেপারে জ্ঞাত হই।এই প্রথম একটি ধারাবাহিক দু’বছর অতিক্রান্ত করেও তার টিআরপির মান বজায় রেখেছে।প্রকৃতপক্ষে গতে বাঁধা গল্পের বাইরে গিয়ে তৈরী হয়েছে ‘শ্রীময়ী’। অন্যদিকে শ্রীময়ীর আদলে হিন্দিতেও তৈরি হয়েছে একটি ধারাবাহিক। নাম ‘অনুপমা’। মুখ্যচরিত্রে বাঙালি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়।

শ্রীময়ীর সঙ্গে পুরো মিল রয়েছে ওই ধারাবাহিকে। শ্রীময়ীতে রোহিত আসায় শ্রীময়ী জীবনে বেঁচে থাকার নতুন মানে খুঁজে পায়। এবং নিজের পায়ে দাঁড়াতে শুরু করে।আর এবার ‘অনুপমা’ ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক তাই সেখানেও প্রবেশ ঘটতে চলেছে রোহিত সেনের । সম্প্রতি অনুপমা ধারাবাহিকে দেখানো হচ্ছে, স্বামী ভনরাজের সঙ্গে অনুপমার ডিভোর্স নিয়ে পর্ব চলছে । এই দৃশ্যায়ন দেখে অনেকেই মনে করছেন, হয়তো অনুপমার স্বামীকে আর ওই ধারাবাহিকে দেখা যাবে না ।

ধারাবাহিকের প্রযোজক রাজন শাহী জানিয়েছেন, শুধাংশুর অর্থাৎ ভনরাজের চরিত্রটি বাদ যাচ্ছেনা । এই ধারাবাহিকে নতুন স্টারকাস্ট যুক্ত হবে। সেই চরিত্র নিঃস্বচি আর বলতে হবে না কারণ শ্রীময়ীতে সকলেই দেখেছেন রোহিত সেনের চরিত্র। যিনি শ্রীময়ীর কলেজের প্রেমিক। আর এখানে অনুপমার প্রেমিক খুব শীঘ্রই এন্ট্রি হচ্ছে।

Back to top button