বিনোদন

স্বামী রোহনপ্রীত সিং বিয়ের পর স্ত্রী নেহার জন্য ভালোবেসে গাইলেন গান, ভাইরাল ভিডিও

নেহা আজ বলিউডের প্রথম সারির গায়িকা হতে পেরেছেন ইন্ড্রাস্টিতে অনেকটা স্ট্রাগেল করার পর। নেহার ইন্ড্রাস্টিতে গানের জন্য যত নাম হয়েছে ঠিক একইভাবে প্রেমের জন্য নাম হয়েছে।প্রেমের সম্পর্কের সাথে একের পর এক নাম জড়িয়ে ফেলেন নেহা। প্রথমে সে বলিউডের অভিনেত্রী হিমাংশু কোহলির প্রেমে পড়েন , তারপর একটা ভিডিও শুটের মাধ্যমে নিজের রিলেশন এর সবার সামনে আনেন কিন্তু তাদের এই সম্পর্কে হটাৎ ফাটল ধরলো। সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় নেহা খুবই ভেঙে গিয়েছিলেন। তারপর নেহার লাইফ এ আসেন আদিত্য নারায়ণ। অনেক অনুরাগীরা একটি বিষয় নিয়ে খুব খুশি ছিলেন যে টেলিভিশন প্লাটফর্মে সবাইকে সাক্ষী রেখে গায়িকা নেহা আদিত্যকে মালা পড়াবেন। কিন্তু সেটা আর হয়নি সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। তার জন্য অনেক ফ্যানরা গায়িকা নেহার ওপর খুব ক্ষিপ্ত হয়েছিল।

গত বছর অক্টোবরের শুরু থেকে শোনা যাচ্ছিলো যে নেহা নাকি বিয়ে করতে চলেছেন। প্রথমে এটা কেউ মানতে চাননি , তার কারণ নেহা নিজের জীবন নিয়ে বরাবর মজা করতে ভালোবাসেন। এই নিয়ে সবার ধারণা ছিল আগের মতো ‘নেহু ক্যা বিয়া ‘ এই গানের প্রচারের জন্য বুঝি এই মিথ্যে কিন্তু পরে শোনা যায় এটা কোনো রিয়ালিটি শো বা গানের প্রচারের জন্য না। সত্যি সত্যি বিয়ে করে নিলেন পাঞ্জাবি গায়ক ও নায়ক রোহনপ্রীতকে গায়িকা নেহা। অক্টোবরের ২৪ তারিক সবাইকে এবং সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে জড়িয়ে পরে এই জুটি। নেহা এবং রোহনের ধুমধান করে বিয়ে ও বৌভাত হয় ,রোকা থেকে শুরু করে মেহেন্দি , গায়েহলুদ , গুরুদ্বারে সাত পাকে ঘোড়া , দুবার বৌভাত গানে গানে দুজনে অনেকটা সময় কাটানো সবই নেহা নিজের ইন্সট্রাগ্রাম আইডিতে শেয়ার করেছিলেন।

নেহা এবং রোহনের প্রেমকাহিনী শোনার জন্য অনেকেই বেশ উৎসাহিত ছিল। রোহন এই কথাটি টেলিভিশন রিয়ালিটি শো এর মঞ্চে বলে ফেলেন। গত বছর একদিন হটাৎ করেই একটি ফোন আসে আর সেই ফোন কলটি আসার পর একেবারেই পাল্টে গেলো রোহনের জীবন। তিনি তখন চন্ডিগড়ে পাগড়ি বাঁধছিলেন আর সেই সময় ফোনটি আসে। রোহন ফোনটি ধরে দেখলেন নেহার ম্যানেজমেন্টের তরফ থেকে ফোন। রোহনকে বলা হয়েছে সে কি নেহার একটু মিউজিক ভিডিওতে কাজ করবেন। রোহন নেহার খুব বড় ফ্যান তাই না বলতে পারেননি খুব সহজেই রাজি হয়ে যান। তারপর রোহন আর নেহার কথা হয় একটি গানের মাধ্যমে। এরপর দুজনে দুজনের প্রেমে পড়েন তারপর তারা বিয়ে করেন। বিয়ে করে এই জুটি বেশ ভালোই আছেন।

রিল ভিডিও টিকটকের জন্য রিমেক কুইন নেহা বেশ বিখ্যাত। এদিকে রোহন ও কিছু কম যায় না। পাঞ্জাবি রোহন ইন্ড্রাস্টিতে নিজের গানের জন্য বেশ ভালোই বিখ্যাত। রোহন ভগবানের সন্তান বলে পরিচয় দিয়েছে নেহাকে। এদের বিয়ের তিনমাস হয়ে গেছে তাও এতটুকুও ভালোবাসা কমেনি দুজনের , বরং দিন দিন বেড়ে যাচ্ছে তাদের ভালোবাসা। কিছুদিনের মধ্যে এই কাপেল বিয়ের তিন মাসে পা রাখতে চলেছে তার আগেই রোহন আর নেহা নিজেদের ভালোবাসার ফের লাইমলাইটে এসেছে। রোহন শুক্রবার সাত সকলে শ্রী নেহার জন্য একটু গান গাইলেন। আর সেই ভিডিও নেহা নিজেই নিজের ইন্সট্রাগ্রাম আইডিতে শেয়ার করেন। সেই ভিডিওটিতে দেখা গিয়েছে রোহন তার শ্রী নেহার জন্য গ্যারি সান্ধুর ডাল গ্যালান গাইছে। তার সাথে আরো দেখা গিয়েছে নেহা রোহনের ভালোবাসা ও গান দেখে “আওউইউভ” বলে এবং এও বলে ”আমি তোমাকে ভালোবাসি” বলে প্রতিক্রিয়া করতে দেখা গেছে। এই ভিডিওতে রোহন আর নেহার ভালোবাসা দেখে সকলে মুগ্ধ। মুহূর্তে ভাইরাল এই ভিডিও।

Back to top button