বিনোদন

‘ভ্যালেন্টাইন্স ডে’-তে নেহা কে রোহনপ্রীত দিলেন সেরা উপহার, খুশিতে আত্মহারা জনপ্রিয় গায়িকা

নেহা আজ বলিউডের প্রথম সারির গায়িকা হতে পেরেছেন ইন্ড্রাস্টিতে অনেকটা স্ট্রাগেল করার পর। নেহার ইন্ড্রাস্টিতে গানের জন্য যত নাম হয়েছে ঠিক একইভাবে প্রেমের জন্য নাম হয়েছে।প্রেমের সম্পর্কের সাথে একের পর এক নাম জড়িয়ে ফেলেন নেহা। প্রথমে সে বলিউডের অভিনেত্রী হিমাংশু কোহলির প্রেমে পড়েন , তারপর একটা ভিডিও শুটের মাধ্যমে নিজের রিলেশন এর সবার সামনে আনেন কিন্তু তাদের এই সম্পর্কে হটাৎ ফাটল ধরলো।

গত বছর অক্টোবরের শুরু থেকে শোনা যাচ্ছিলো যে নেহা নাকি বিয়ে করতে চলেছেন। প্রথমে এটা কেউ মানতে চাননি , তার কারণ নেহা নিজের জীবন নিয়ে বরাবর মজা করতে ভালোবাসেন। এই নিয়ে সবার ধারণা ছিল আগের মতো ‘নেহু ক্যা বিয়া ‘ এই গানের প্রচারের জন্য বুঝি এই মিথ্যে কিন্তু পরে শোনা যায় এটা কোনো রিয়ালিটি শো বা গানের প্রচারের জন্য না। সত্যি সত্যি বিয়ে করে নিলেন পাঞ্জাবি গায়ক ও নায়ক রোহনপ্রীতকে গায়িকা নেহা। অক্টোবরের ২৪ তারিক সবাইকে এবং সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে জড়িয়ে পরে এই জুটি। নেহা এবং রোহনের ধুমধান করে বিয়ে ও বৌভাত হয় ,রোকা থেকে শুরু করে মেহেন্দি , গায়েহলুদ , গুরুদ্বারে সাত পাকে ঘোড়া , দুবার বৌভাত গানে গানে দুজনে অনেকটা সময় কাটানো সবই নেহা নিজের ইন্সট্রাগ্রাম আইডিতে শেয়ার করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Rohanpreet Singh (@rohanpreetsingh)

এবার ভালেন্টাইনড ডে উপলক্ষ্যে স্বামী রোহনপ্রীত নেহাকে দিলো বিশেষ উপহার। উপহার দেখেই আনন্দে আত্মহারা নেহা শেয়ার করলেন সেই ছবি। নেহার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে রোহনপ্রীত হাতে একটি ট্যাটু করেছেন যেখানে দেখা যাচ্ছে নেহার নাম। রোহনপ্রীত ট্যাটু করে লিখেছেন নেহা ইজ মাইন্। তারকা এই দম্পতির ভালোবাসার ছবি এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Back to top button