বিনোদন

ভারতী সিংয়ের সঙ্গে তুমুল নাচ রোহনের, দেখে একি করলেন নেহা কক্কর! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় সিঙ্গারের নাম বলতে গেলে নেহা কক্করের নাম আগে উঠে আসে। কিন্তু এই নেহা বহু কঠিন সময়ের মধ্যে দিয়ে আজকে এই জায়গায় পৌঁছে গেছেন। একসময় ভোজনগীতি গাইতে হত নেহাকে। নেহার বাবা খুব কষ্ট করে বড় করেছেন নেহা ও তার ভাইকে। এখন বলিউডে রিমেক কুইন বলে পরিচিত নেহা কক্কর। তার কণ্ঠের গানে মিষ্টি সুর আছে।

বহু হিট গান দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। তার গান যেকোনো পার্টি বা বার্থডে যেকোনো জায়গাতেই ফিট। এখনও পর্যন্ত তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে-ইয়ারিয়া চলচ্চিত্রের “সানি সানি”, দ্য শৌকিন্স চলচ্চিত্রের “মানালি ট্রান্স”, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে “আও রাজা”, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ”, কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা”, সত্যমেব জয়তে চলচ্চিত্রের “দিলবার” এরকম আরও বহু হিট গান সকল দর্শকদেরকে উপহার দিয়েছেন তিনি। নিজের পরিচয় তৈরী করেছেন রিমেক কুইন নেহা কক্কর।

কয়েকমাস হলো রোহণপ্রীতের সঙ্গে গাঁটছাড়া বসেছেন এই নগায়িকা। এরপর থেকে বেশ সুখেই রয়েছেন স্বামীর ঘরে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ধরা দেন রোহন ও নেহা। যা ভাইরাল হতে বেশি সময় নেয়না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে মজার মজার ভিডিও বানিয়ে শেয়ার করছেন। যা দেখলে মনে খুব খুব ঝগড়া হচ্ছে তাঁদের।

আসলে সবটাই প্রচার। এই অ্যালবামের প্রচারের জন্য রিয়েলিটি শো তে গিয়েছিলেন রোহনপ্রীত সিং। সেখানে বিচারকের আসনে ছিলেন নেহা । অন্যদিকে অ্যাঙ্কার জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং।সেখানে গিয়ে ‘খদ তেইনু ম্যায় দাস্সা’- গানে চুটিয়ে নাচ করতে দেখা যায় রোহনকে।যা দেখে নিজেকে সামলাতে পারেননা ভারতীও। আর সেটা দেখে হাসতে হাসতে গড়িয়ে পড়লেন নেহা। এই ভিডিও শেয়ার করে নেহা ইনস্টাগ্রামে স্বামীর উদ্দেশ্যে লিখলেন, “ওয়ে মেরে সর্দারজি।” স্বামীর নাচের প্রশংসা করলেন নেহা। সেই সঙ্গে অ্যালবামের প্রচারও।ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

Back to top button