বিনোদন

সুশান্তের বিয়োগের পরেই আবার নতুন প্রেমের খোঁজে রিয়া চক্রবর্তী! ভাইরাল ভিডিও

২০২০ সাল বলিউডের জগতে আমরা আমাদের অনেক প্রিয়জনকে হারিয়েছি। একদিকে আমাদের ছেড়ে চলে গেলেন জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খান, ঋষি কাপুর, আর ইয়াং অভিনেতা সুশান্ত সিমং রাজপূত। প্রায় ২৮ দিন বাইকুল্লা জেলে রাট কাটানোর পর গত অক্টোবর মাসে রিয়া চক্রবর্তী জামিনে ছাড়া পান। ২০২০ সালটা রিয়ার কাছে সাপের বিষৎ মতো ভয়ঙ্কর। ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়াকে ভিলেন বলে গণ্য করা হয়।

সুশান্তের টাকা আত্মসাৎ থেকে শুরু করে নিষিদ্ধ মাদক কেসে নিজের নাম জড়িয়ে ফেলেন রিয়া চক্রবর্তী। সিবিআই থেকে ইডি এমনকি এনসিবির খাতাতেও নাম উঠে যায় রিয়ার। সুশান্তের অনুরাগীদের কাছে রিয়া হলেন সেই ব্যাক্তি যিনি সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দায়ী।

জেল থেকে ছাড়া পেয়ে নিজের বাড়িতে ওঠেন তিনি। নিজের ইনস্টাগ্রামে সুশান্তের ছবি পোস্ট করেন রিয়া। এরপর রিয়া চক্রবর্তীকে আর জনসমক্ষে দেখা মেলে না। সম্প্রতি অর্থাৎ নতুন বছরে ক্যামেরার সামনে ঝল্সে৪ উঠলেন মাদক মামলা ও সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। নতুন বাড়ির খোঁজে বেরিয়েছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। আর এদিন রিয়ার পরনে ছিল গোলাপি টপ, যার গায়ে লেখা ছিল love is power অর্থাৎ ভালবাসাই শক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

রিয়া চক্রবর্তী গত ৭ অক্টোবর বাইকুল্লা জেল থেকে ছাড়া পেয়েছিলেন। এরপরেই চুপচাপ ছিলেন। কিন্তু নতুন বছর শুরু হতেই বাড়ির খোঁজে বেরিয়ে পড়েছেন রিয়া ও তার ভাই। পুরোনো বাড়ি পুরোনো সব স্মৃতি ঝেড়ে ফেলতে চাইছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী।এদিন পাপারাৎজিরা রিয়ার ছবি তুলতে চাইলে পাপারাৎজিদের সপাট জানিয়ে দেন তাঁরা যেন তাঁকে অনুসরণ না করেন।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Back to top button