বিনোদন

‘ভালোবাসাই শক্তি’ বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করলেন ” রিয়া চক্রবর্তী ” !

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর যেন চারিদিকে তোলপাড় মাচিয়েছিলো। সোশ্যাল মিডিয়া তেও শুধু সুশান্ত সিং রাজপুত ,সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ার প্রশ্নবানে জড়িত রিয়া চক্রবর্তী। আপাতত রিয়ার বিরুদ্ধে দেশের তিনটি কেন্দ্রীয় সংস্থা তদন্ত চালাচ্ছে। আরএই সময়কালে যেন পুরোটাই পাল্টে গিয়েছে নায়িকা রিয়া চক্রবর্তীর দুনিয়া। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডে গত সেপ্টেম্বর মাসে গ্রেপ্তার হয়েছিলেন রিয়া চক্রবর্তী। একমাস জেলে থাকেন ,তারপর জামিন নিয়ে এখন তিনি মুক্ত।

অভিনয় কেরিয়ার রিয়াকে যে পরিচিতি দেয়নি ,সেটা এনে দিয়েছে বিতর্ক। সবসময় যেন বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতেন রিয়া চক্রবর্তী । বিগত বেশকিছুদিন নেটদুনিয়া থেকে বিরত থেকে আন্তর্জাতিক নারী দিবসে ফিরে আসেন তিনি। তারপর ফের রবিবার রাতে ইনস্টাগ্রাম এ নতুন ছবি পোস্ট করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং আর গার্ল ফ্রেন্ড।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

সম্প্রতি রিয়া এদিন ‘সান্ড কি আঁখ ‘ প্রযোজক নীধি পারমার সঙ্গে একটি ছবি পোস্ট করেন ,সেখানে দেখা যাচ্ছে তারা দুজনে বিচেনায় শুয়ে আছেন এবং তারা তাদের আঙ্গুল দিয়ে তৈরি করেছেন একটি ‘হার্ট’এর আকার। এরই সাথে এই ছবির সঙ্গে মার্কিন লেখক রর্বাট ফুলগুমের একটি উদ্ধৃতি শেয়ার করে নেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। যার বাংলা অর্থ দাঁড়ায় ,‘ভালোবাসাই হল শক্তি।ভালোবাসা এমন একটা ফ্যাব্রিক (বস্ত্র), যার রঙ কোনওদিনও ফ্যাকাসে হয় না। যতবারই তুমি প্রতিকূলতা এবং শোকের জলে সেই কাপড় ধুয়ে থাকো না কেন, তবুও’।

নীধি নিজের ইনস্টাগ্রাম এর দেওয়ালে এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী রিয়ার প্রতি নিজের ভালোবাসা এবং সমর্থনের কথা জানিয়েছিলেন। রিয়া ইদানিং নেট দুনিয়ায় ফিরেছেন তা নয় ,তার কমেন্ট বাক্সও খোলা আছে।

এরই মাঝে বলিউড এ নতুন ইনিংস শুরু করতে গিয়েও ধাক্কা খাচ্ছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। চেহারার সঙ্গেই বলিউড এ কামব্যাক করবার কথা রিয়ার।যদিও পোস্টারে দেখা যায়নি রিয়া কে ,কিন্তু ট্রেইলার এ কয়েক ঝলক দেখা গিয়েছে রিয়া কে। কারোর ব্যাক্তিগত জীবনে অস্থিরতা তৈরি করতে চান না প্রযোজক আনন্দ পন্ডিত ,তাই তিনি জানিয়েছেন ছবির প্রমোশন এ অংশ নেবে না রিয়া।

Back to top button