বিনোদন

ডিপ্রেশন কাটিয়ে পর্দায় ফিরছেন রিয়া চক্রবর্তী, ‘মহাভারত’-এ ‘দ্রৌপদী’র ভূমিকায় সুশান্তের প্রাক্তন প্রেমিকা!

গত বছর বহু মানুষকে কাঁদিয়ে বলিউডের এদকজন উঠতি প্রতিভাবান নায়ক সকলকে ছেড়ে চলে যান। বলিউড হারায় একজন ভালো অভিনেতাকে। তার প্রাক্তন প্রেমিকা রিয়াক্রাবর্তী সুশান্তের মৃত্যুর পর থেকেই হারিয়ে গেছিলেন ও সুশান্ত মৃত্যুর কেসে তাকে জেলেও যেতে হয়েছিল। তিনি কিছুদিন আগে পর্যন্ত কাজের জন্য প্রযোজক ও পরিচালকের দরজায় ঘুরতেন কাজের জন্য।

কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে যে তিনি ‘মহাভারত’-এ দ্রৌপদীর চরিত্রে করতে চলেছেন। এদিকে রিয়ার ঘনিষ্ট সূত্রে জানা গিয়েছে যে, দ্রৌপদীর চরিত্রে রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’।রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। অবশ্য ‘মহাভারত’-এর প্রযোজক বা পরিচালকের নাম জানা যায়নি এখনো। তবে এবছরই শুরু হবে শ্যুটিং, এমনটাই জানা গিয়েছে।

একটা সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। সুশান্তের জীবনে আসার পর পাল্টাতে থাকে তার জীবন। শুধু তাই নয়, বলিউডের একের পর এক বিগ বাজেটের সিনেমায় সই করেছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের সঙ্গে সম্পর্ক রাখার ফলে বেশ কয়েকবার লাইম লাইটে এসেছিলেন রিয়া। তবে গত এক বছর পুরোই যেন রহস্য। এই পৃথিবী ছেড়ে অনেক দূরে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপূত। কিভাবে তিনি মারা গেলেন এই রহস্য এখনো ধোঁয়াশা।

সুশান্তের মৃত্যুর পর রিয়াকে নিয়ে শুরু হয় অনেক সমালোচনা। এমনকি শুধু তাই নয়, জেলেও রাট কাটাতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। পুলিশি জেরায় পড়েছিলেন এই অভিনেত্রী। রিয়ার এই অবস্থায় পরিবারের সকলেই ভেঙে পড়েছিলেন, প্রাথমিকভাবে মুখ খুললেও একটা সময়ের পর নিজেকে গুঁটিয়ে নেয় রিয়া।

Back to top button