বিনোদন

রবীন্দ্রনাথের বই হাতে বিশ্বাসের সুরের আভাস দিতেই, চরম বিতর্কে জড়ালেন রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। এদিন তার হাতে দেখা গেল রবীন্দ্রনাথের ‘সঞ্চয়িতা’। শুধু হাতে নয় তাকে পড়তেও দেখা গেল। বই পড়লেই নাকি সকল দুঃখ হারিয়ে যায়। বইতেই নাকি আনন্দ খুঁজে পাওয়া যায়।

গত বছর বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয় আচমকা। আর তার মৃত্যুতেই ছারখার হয়ে যায় রিয়া চক্রবর্তীর জীবন। রিয়াকে সিবিআই থেকে ইডি এবং এন সি বি সকলের দরজায় যেতে হয়। তারপর অবশেষে রিয়াকে বাইকুল্লা জেলেও কাটাতে হয় প্রায় এক মাস। জামিনে ছাড়া পেলেও হাজিরা দিতে হয় রিয়াকে। সোশ্যাল মিডিয়া থেকে তিনি বিদায়ই নিয়েছিলেন প্রায়। এবারে রবীন্দ্রনাথের সঞ্চয়িতা নিয়ে ফের ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

তিনি নিজেই বলেছেন যে বই পরেই বিশ্বাস খুঁজে পেয়েছেন। ছবি পোস্ট করেছেন কিন্তু তা হলেও আর রক্ষা কোথায়। আজও সুশান্তের অনুরাগীদের কাছে রিয়াই দোষী। তাদের ধারণা সুশান্তের মৃত্যুর জন্য রিয়া কোনো না কোনো ভাবে দ্বায়ী। যদিও ভিসেরা রিপোর্ট জানিয়েছে সুশান্ত নাকি আত্মহত্যাই করেছেন। উল্লেখ্য, রিয়াকে খুব শীঘ্রই চহেরে মুভিতে দেখা যাবে। তাছাড়াও মাঝে মধ্যেই রিয়াকে সুশান্তের জিমে দেখা যায়। রিয়া আলীবাগে গিয়েছিলেন সাকিব সালিমের জন্মদিন পালন করতে তার সঙ্গে ছিলেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা।

সমস্ত কিছু কাটিয়ে ধীরে ধীরে রিয়া আবার স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন। কিন্তু তারপরেও মুক্তি নেই। নেট জনতার কাছে রিয়া তাদের চোখের কাটা। সুশান্তের অনুরাগীরা এখনও রিয়াকে ক্ষমা করতে পারেননি। যখনই তিনি কিছু পোস্ট করেন তখনই সেই পুরোনো স্মৃতি ভেসে আসে। রিয়ার এই পোস্টে কেউ কেউ কমেন্ট করেছে ,”বাংলা বই যে নিয়েছ, তুমি পড়তে পারো তো?”

Back to top button