বিনোদন

স্বল্প পোশাকে শরীর ঢাকা ঋতুপর্ণার, হট লুকে ফের ভাইরাল অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ।টালিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী।সেই সঙ্গে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে পোস্ট করতে দেখা যায়। যেখানে ঋতুপর্ণাকে কখনো ক্লিভেজে দেখা যায়। আবার কখনো ‘বোল্ড’ লুকে দেখা যায়। যা নিমিষেই নজর কারে ভক্তদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।দিন দিন যেন ঋতুপর্ণার রূপের ঝটা বেড়েই চলেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। যা প্রকাশ্যে আসা মাত্রই হৈ চৈ পরে যায় নেটদুনিয়ায়। ছবিটিতে ঋতুপর্ণাকে দেখা যাচ্ছে, চুল পাফ করে বাঁধা আর চোখে সানগ্লাস এবং ডিপ ব্লু মনোকিনী পড়া। সেই অন্তর্বাস বেরিয়ে। আর এই ছবি দেখে অনেকেই মন্ত্যব করেছে, ইনি ঋতুপর্ণা নাকি অন্য কেউ? ছবিটি ভাইরাল হয়ে যায় রীতিমতো। বন্যা বয়ে লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

প্রসঙ্গত, কডাউনের আগে সিঙ্গাপুরে পারি দিয়েছেন অভিনেত্রী। কিন্তু সেখান থেকে আর আসতে পারেননি।কারণ, লকডাউনে সেখানেই অভিনেত্রী আটকে পড়েন স্বামী সন্তান নিয়ে।বর্তমানে সেখানেই রয়েছেন ঋতুপর্ণা।সেখানে থেকেই স্বামী সন্তান নিয়ে সংসার করছেন অভিনেত্রী।দূর্গা পূজা, কালী পূজাতেও জমিয়ে আনন্দ করেছেন অভিনেত্রী।

Back to top button