বিনোদন

‘টুম্পা সোনা’র নায়িকার সাথে দেখা যাবে ঋতুপর্ণাকেও, আসছে নতুন ছবি, অপেক্ষায় সিনেপ্রেমীরা

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হিট হয়েছে নতুন চুটুল গান ‘টুম্পা সোনা ‘। আর এই গান কালী পুজোর রাত থেকে বাজছে বিভিন্ন পাড়ার পুজোর প্যান্ডেলে। সেই গানের তালে নাচ করছেন এখন আট থেকে আসি সকলেই। বাদ যায়নি বাংলার কোনো কালী পুজোর প্যান্ডেল প্রায় প্রত্যেক পান্ডেলেই এখন হট কেক চুটুল এই হিট গান।

সম্প্রতি, এই গানে অভিনয় ও নাচ করতে দেখা গেলো এক দম্পতিকে। টুম্পা সোনা গানের কোথায় বিভিন্ন ভঙ্গিতে অভিনয়ের পাশাপাশি দুজন মাইল করলেন হালকা নাচ। তাদের এই ট্রেন্ডিং গানের ভিডিওটি প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় হয়েছে ব্যাপক ভাইরাল।প্রসঙ্গত, টুম্পা সোনা গানটি একটি ইউটিউব চ্যানেলের ‘রেস্ট ইন প্রেম’ নামক সিরিজের গান। যা প্রকাশ পেতেই গোটা বাংলা জুড়ে ব্যাপক জনপ্রিয়তা পায়।

গানটির জনপ্রিয়তা বাড়ার সাথে সাথেই জনপ্রিয় হয়ে উঠেছেন ‘রেস্ট ইন প্রেম’ ওয়েবসিরিজের ‘টুম্পা’ ওরফে সুমনা দাস। জানাগেছে সুমনা দাস অভিনয় করতে চলেছেন বাংলাদেশের ‘অগ্নিবীণা’ নামক ছবিতে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। বাংলাদেশের পরিচালক শামীম আহমেদ রনি ইতিমধ্যেই যোগাযোগ করেছেন সুমনার সাথে। বাংলা দেশের জনপ্রিয় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার প্রযোজনায় তৈরী হবে সিনেমাটি। সিনেমার গল্প থাকবে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে।

Back to top button