বিনোদন

পার্পল বিকিনিতে উপছে পড়ছে যৌবন, এই বয়সেও সুইমিং পুলে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ।টালিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী।সেই সঙ্গে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে পোস্ট করতে দেখা যায়। যেখানে ঋতুপর্ণাকে কখনো ক্লিভেজে দেখা যায়। আবার কখনো ‘বোল্ড’ লুকে দেখা যায়। যা নিমিষেই নজর কারে ভক্তদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

কিছুদিন আগে ঋতুপর্ণা সেনগুপ্ত একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা দেখে অবাক নেটিজেনরা। ঋতুপর্ণার সেই ছবিটি ভাইরাল হলেও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। ছবিটিতে দেখা যায়, খোলা চুল, বিকিনি পরে রয়েছেন ঋতুপর্ণা। সেই সঙ্গে ঋতুপর্ণার সাদা-কালো আলো ছবিতেই যেন উষ্ণতা ঠিকরে বেরোচ্ছে।

ঋতুপর্ণার এই ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই বেশ কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। নেটিজেনরা ঋতুপর্ণা তার বয়স নিয়েও কটাক্ষ করেছেন। তবে এর আগেও অভিনেত্রী অনেক ‘বোল্ড’ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কিন্তু এবারের ছবিটি যেন সব উল্টে পাল্টে দিলো।

ট্রলার কেয়ার না করেই আপন খেয়ালে বাংলা সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রী পোস্ট করলেন এবার পার্পল বিকিনি পরিহিত অবস্থায় একটি হট ছবি। যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। ছবির নিচে বাড়ছে লাইক ও কমেন্টসের সংখ্যা।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button