বিনোদন

মিঠুনের সাথে ছোট পর্দা কাঁপাতে আসছেন ঋতুপর্ণা, জনপ্রিয় চ্যানেলের নতুন শো তে থাকবে দুর্দান্ত চমক

বাংলা সিনেমার অন্যতম সুপারহিট নায়িকা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তার নামের সাথেই যেন জড়িয়ে আছে বাংলা সিনেমার এক দীর্ঘদিনের ইতিহাস।তিনি তার অভিনয় জীবনে উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। কিন্তু যারা নিয়মিত টেলিভিশনের দর্শক তারা এখনও মিস করেন টলিউডের এই সুপারহিট নায়িকাকে। তবে এবার অপেক্ষার দিন শেষ এবার ঋতুপর্ণাকে দেখা যাবে ছোট পর্দাতে।

ঋতুপর্ণা ফের ছোটপর্দায় ফিরছেন দীর্ঘদিন পর। ঋতুপর্ণার বিশেষ পারফরম্যান্স দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর মঞ্চে। জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন দেব, মনামী এবং অঙ্কুশ।টলিউডের এই তিন তারকার সাথে উপস্থিত থাকেন মহাগুরু খ্যাত মিঠুন চক্রবর্তী যা শো কে নিয়ে যায় এক অন্যমাত্রায়। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর সেটা অনেকদিন পর ফের দেখা হলো মিঠুন ও ঋতুপর্ণার। মিঠুনের সাথে দেখা হতেই আপ্লুত হয়েছেন ঋতুপর্ণা।

মিঠুনের সাথে ভাগ্যদেবতা ও রাহমাত আলী সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করতে দেখা গেছে ঋতুপর্ণাকে। সিনেপ্রেমীরা অনেকদিন পর ফের এই জুটিকে দেখতে পারবেন তবে বড় পর্দায় নয় ছোট পর্দায়।ঋতুপর্ণা সেটা পরে এসেছিলেন ফ্লোরাল লেহেঙ্গা ও ম্যাচিং জুয়েলারি। রিয়ালিটি শোয়ের টিআরপিতে প্রায় শীর্ষে থাকা এই শোতে পারফরম্যান্স করে খুশি হয়েছেন ঋতুপর্ণাও।

ঋতুপর্ণা অভিনয়ের পাশাপাশি ভালোবাসেন নাচ করতে। অভিনয়ের প্রয়োজনে বিভিন্ন ছবিতে তিনি দেখিয়েছেন তার দুর্দান্ত নাচ। এছাড়া বিভিন্ন মঞ্চে তার পারফরম্যান্স নজর কেড়েছে দর্শকদের। করোনা কালের আগে তিনি ব্যস্ত থাকতেন বহু শো নিয়ে। তবে করোনা পরবর্তী পরিস্থিতে এখন সেই শো -এর অনুষ্ঠান নিয়ন্ত্রিত। লকডাউন চলাকালীন সময়ে তিনি ছিলেন সিঙ্গাপুরে। কিছুদিন আগেই তিনি কলকাতায় ফিরে নতুন কিছু সিনেমার কাজ শুরু করেন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button