বিনোদন

৪৯ বছর বয়সে নীল হট প্যান্ট পরে নাচ ঋতুপর্ণার, ফের হট লুকে ভাইরাল অভিনেত্রী

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) মনে করেন, আত্মবিশ্বাসী থাকা উচিত ও নিজের মনকে যেকোন পরিস্থিতিতে ইতিবাচক রাখা উচিত। এই মুহূর্তে তিনি ছুটি কাটাতে গিয়েছেন হিমাচল প্রদেশে। সেখান থেকে ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম শর্টস ও লাল জ্যাকেট এবং পায়ে ফ্লিপ ফ্লপ। ছবিটিতে ঋতুপর্ণা প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যকে অনুভব করছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতুপর্ণা লিখেছেন, হিমাচলের ভালোবাসা। ঋতুপর্ণার ঠোঁটে তাঁর আত্মবিশ্বাসী হাসি।

চলতি বছরে সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা। সেই সময় নিজেকে আইসোলেশনে রেখেছিলেন তিনি। অনুরাগীদের বারণ করেছিলেন চিন্তা করতে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, ওষুধ ও সঠিক পথ‍্যের প্রভাবে সুস্থ হয়ে উঠেছিলেন তিনি।

কালার্স টিভি প‍্যাসিফিক-এ পয়লা অগস্ট থেকে শুরু হয়েছে ঋতুপর্ণার শো ‘রিশতা’। ঋতুপর্ণা জানিয়েছেন, শরীর-মন-আত্মার চিরন্তন সম্পর্কের নাম ‘রিশতা’। এই শোয়ের মাধ্যমে ইতিবাচক মনোভাবের বার্তা দিতে চান ঋতুপর্ণা। ‘রিশতা’-য় নাচ-গানের সঙ্গে জীবনমুখী নানা আলোচনা রয়েছে। ঋতুপর্ণা জানিয়েছেন, জীবনকে ভালোবাসার প্রয়োজনীয়তার কথা রয়েছে ‘রিশতা’-য়। তিনি চ্যানেল কর্তৃপক্ষকে ‘রিশতা’-র প্রস্তাব দিতেই রাজি হয়ে গিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ।

এছাড়াও ঋতুপর্ণা কয়েকটি ফিল্মে অভিনয় করছেন। এর মধ্যে চলতি বছরের শুরুতেই বাংলা ফিল্ম ‘সল্ট’-এর শুটিং শেষ করেছেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল (Chandan Roy Shanyal)। অপরদিকে ‘ইততর’ নামে একটি হিন্দি ফিল্মেও অভিনয় করছেন ঋতুপর্ণা।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button