বিনোদন

বিদেশী সিনেমায় সুযোগ পেলেন ঋতুপর্ণা-অঙ্কুশ, লকডাউন শেষেই শুরু হবে সিনেমার কাজ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও অভিনেতা অঙ্কুশ হাজরা অভিনয় করতে চলেছেন ওপর বাংলায় ‘ছোট মা’ নামক একটি নতুন সিনেমায়। নতুন এই সিনেমাটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে যে তারা জনপ্রিয় এই দুই শিল্পীর সাথেই প্রাথমিক আলোচনা সেরে ফেলেছে, করোনা মহামারী কাটলেই শুরু হবে নতুন সিনেমার কাজ।

সিনেমাটি পরিচালনা করবেন বাংলাদেশের দুই পরিচালক অপূর্ব-রানা।সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিলু।

পরিচালক অপূর্ব জানিয়েছেন যে এই সিনেমায় ঋতুপর্ণা অভিনয় করবেন নায়িকার মায়ের চরিত্রে। মেয়ের চরিতে অভিনয় করবেন বাংলাদেশের নবাগত কোনো অভিনেত্রী। তবে এই বিষয়ে এখনো আনুষ্ঠানিক ভাবে ঋতুপর্ণা ও অঙ্কুশের কাছ থেকে কিছু জানা যায়নি।

শাপলা মিডিয়া আরও জানিয়েছে ঋতুপর্ণা ‘ছোট মা’ ছাড়াও অভিনয় করবেন ‘জখম’ নামে একটি সিনেমায়।সেই সিনেমায় ঋতুপর্ণার ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জায়েদ খান।

প্রসঙ্গত, ঋতুপর্ণা ১৯৯৭ সালে ‘স্বামী কেন আসামী’ সিনেমার মাধ্যমে পা রাখেন বাংলাদেশের সিনেমায়। এরপর তিনি অভিনয় করেন ‘মেয়েরাও মানুষ’, ‘রাঙা বউ’ সহ আরও একাধিক সিনেমায়। তিনি ভারতের পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ঋতুপর্ণাকে সর্বশেষ দেখা যায় বাংলাদেশের ‘একটি সিনেমার গল্প’ নামক সিনেমায় যা পরিচালনা করেছিলেন আলমগীর। অপরদিকে অঙ্কুশ হাজরাও ভারত -বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘রোমিও বনাম জুলিয়েট’ সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

Back to top button