বিনোদন

অফ শোল্ডারে ঋতাভরীর হটনেস, নেটিজেনদের চোখ আটকে অভিনেত্রীর স্মোকি আইজে, মুহূর্তে ভাইরাল ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।এদিকে শরীরচর্চা আর একদিকে কড়া ডায়েটিং, এই দুই দিক ঠিকমতো সামলে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি।ঋতাভরীকে বেশ কয়েক বছর আগে দেখা গিয়েছিলো ষ্টার জলসার একটি ধারাবাহিকে । ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেখানে তার মিষ্টি হাসিতে পাগল হয়েছে হাজারো পুরুষ মন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রী ঋতাভরী একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে যায় নেটিজেনরা।ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।ছবিটিতে ঋতাভরীকে দেখা গিয়েছে অফ শোল্ডার পোশাকে। তবে নেটিজেনদের চোখ আটকে যায় ঋতাভরীর স্মোকি আইজে।

শুধু তাই নয়, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। দেখা যাচ্ছে, অভিনেত্রী পুরো বাড়িটি সাজিয়েছেন ক্রিসমাস ট্রি দিয়ে।বড় দিনের আগেই এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী।

প্রসঙ্গত, কিছুদিন আগে ঋতাভরী চক্রবর্তী ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে লাইভ-এ এসেছিলেন। সেখানে অনেক ভক্তই অভিনেত্রী ঋতাভরীকে প্রশ্ন করেছিলেন, বিয়ে কবে করছেন? উত্তরে ঋতাভরী বলেছিলেন, ‘সেটা তো এখন বলা যাবে না’। অর্থাৎ ঋতাভরী কবে বিয়ের পিঁড়িতে বসছেন একথা অভিনেত্রী গোপন রাখতে চান বলে মনে করা হচ্ছে।

Back to top button