বিনোদন

মরু শহরের বুর্জ খলিফায় সেক্সি ক্লিভেজে আগুন ধরালেন ঋতাভরী, বিদেশ ভ্রমণে সঙ্গী কে নায়িকার

ষ্টার জলসায় একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ওগো বধূ সুন্দরী’। এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরীকে। সেখানে অভিনেত্রী একটি একান্নবর্তী পরিবারের মিস্ট বউ-এর চরিত্রে অভিনয় করেন। রাত ৯ তার এই ধারাবাহিক সকলের প্রিয় একটি ধারাবাহিক ছিল।

অহংকার নেই তার। কিন্তু তার এই মিষ্টি স্বভাবের জন্য সকলেই তার প্রশংসা করেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীকে বেশ সক্রিয় থাকতে দেখা যায়। সকলেই তাকে বর্তমান ‘গ্ল্যামার কুইন’ বলেই জানে। সোশ্যাল মাঝে মধ্যেই বিভিন্ন লাস্যময়ী ধরা দেন অভিনেত্রী ঋতাভরী। তবে তাঁর পোশাকে উন্মুক্ত ক্লিভেজ অংশটি বেশি দেখা যায়। তার অসাধারণ ফিগার, শরীরের উত্তাপে তিনি এখন নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়। উন্মুক্ত বিকিনিতে প্রায়শই উঁকি ঝুঁকি দিতে দেখা যায় তাঁকে। তার অসাধারণ ফিগার ও শরীরের উত্তাপে নেট দুনিয়ায় তিনি বেশ জনপ্রিয়।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছুটি কাটাতে কিছুদিন আগেই মরু শহরে ছুতে গিয়েছেন ঋতাভরী। সেখানে গিয়ে বিশ্বের সবচেয়ে উঁচু রেস্তোরা বুর্জ খলিফায় ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । কিন্তু কার সঙ্গে বিদেশ ভ্রমণে পারি দিলেন অভিনেত্রী? তার সঙ্গী কে? এমনি প্রশ্নের উত্তর জানতে মুখিয়ে রয়েছে ভক্তেরা।

জানা গিয়েছে, ঋতাভরী তার বন্ধুদের সঙ্গে উড়ে গিয়েছেন মরু শহরে। সেখানে গিয়ে প্রিয় বন্ধু রাহুল দাশগুপ্তের জন্মদিনও চুটিয়ে উপভোগ করছেন এই বাঙালি অভিনেত্রী। একের পর এক ছবি পোস্ট করে তিনি লিখছেন, বিশ্বের সবচেয়ে উঁচু রেস্তোরা বুর্জ খলিফায় বসে রয়েছেন তিনি। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

Back to top button