বিনোদন

‘ঝড় আসছে’ ছবি দিয়ে ব্যাপক ট্রোলের মুখে ঋতাভরী! একের পর এক মন্তব্য নেটিজেনদের

ঋতাভরী জনপ্রিয় অভিনেত্রী হাওর সাথে সাথে নিজে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নিজের নানান মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। মাঝে মাঝে অভিনেত্রী ইনস্টাগ্রাম লাইভে আসেন। অভিনেত্রীর প্রথম হিন্দি গান ‘সাওয়ান’ মুক্তি পেতে চলেছে আগামী ২২ সে মে। অভিনেত্রী তারই প্রচার করতে এলেন ইনস্টাগ্রাম লাইভে। ঋতাভরীর মিউজিক অ্যালবামের থেকেও নেটিজেনদের একাংশের বেশি আগ্রহ ছিল, ঋতাভরী বাড়িতে একা আছেন কিনা তা জানার। এদিন অভিনেত্রী লাইভে আসার পরে অনেকেই তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। তিনি লকডাউনে গৃহবন্দী মানুষের স্বাস্থ নিয়েও আলোচনা করেছেন।

তবে এবার টলিউড অভিনেত্রী ঋতাভরী নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন। ঝড় আসছে ক্যাপশনে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। প্রকৃতির খামখেয়ালিপনা নিয়ে নায়িকার রোম্যান্টিসিজম ভালো মনে নেননি নেটিজেনরা।নেটিজেনদের অনেকেই এই অভিনেত্রীকে মনে করিয়ে দিয়েছেন রাস্তার ধারে আশ্রয়হীন মানুষগুলোর কথা, তাঁদের কথা যাদের বাস সমুদ্র তীরবর্তী জায়গায়।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে ঋতাভরী গাওয়া গান ‘সাওয়ান’।কিন্তু, অভিনেত্রী ভাবেননি মিউজিক সিঙ্গেলের প্রোমোশনের জন্য শেয়ার করা ছবি তাঁকে এভাবে বিপদে ফেলবে। এরপর নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন, ‘এতো খুশি হওয়ার কি আছে… এটা রোমান্টিক মুহূর্ত নয়…বড়লোকেরা ঘর হারার জ্বালা কী বুঝবে??’ আরেক নেটিজেন মন্তব্য করেছেন, ‘এই সময়ে করোনা, মিউকর মাইকোসিস, ইয়াস আসছে আর এই ভাটগুলো কাপড় উড়িয়ে বেরাচ্ছে। এদের কোনও দুঃখ-কষ্ট আছে গরীবদের জন্যে। অসহায়দের জন‍্য। এদের সিনেমা না থাকলেও অন‍্য ব‍্যাবসা আছে। মানুষের জন্য ভাবুন। আপনাকে নিয়ে আমরা এতটুকু interested নই।’ যদিও এই নিয়ে অভিনেত্রীর ভক্তরা পাশে দাঁড়িয়েছেন।

Back to top button