বিনোদন

বুকচেরা বিকিনির ‘Cleavage’-এ ঋতাভরী, সমুদ্র সৈকতে আগুন জ্বালালেন নায়িকা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মিষ্টি হাসি, ছিপছিপে চেহারা ও অভিনয় দিয়ে মন জয় করেছেন হাজার হাজার ভক্তের।ঋতাভরীর কথা শুনলেই যেন পাগল হয়ে ওঠে অনেক পুরুষ হৃদয়। টালিউড অভিনেত্রী ঋতাভরীর ছিপছিপে কোমরে যেন মাতোয়ারা নেটিজেনরা। তাই তো এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যেকোনো ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যান।

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে অভিনয় জগতে পা রাখা ঋতাভরীর শারীরিক সৌন্দর্য্যে মুগ্ধ নেট দুনিয়া। ইতিমধ্যে তার ফলোয়ার সংখ্যা বেড়েছে অনেক। পুরুষ হৃদয়ে ঝড় তো তিনি তুলেছেন আগেই সেই সাথে অনেক তরুণ তাকে পছন্দ করেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর একটি ভিডিও ভাইরাল হয়েছে । যা দেখেই চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের।

ভিডিওটিতে ঋতাভরীকে দেখা গিয়েছে, সমুদ্রের ধার দিয়ে প্রিন্টেড বিকিনি ও হট প্যান্ট পরে হেঁটে আসতে।অভিনেত্রীকে দেখতেও যেন অসাধারণ লাগছিলো। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় একের পর এক সারা জাগানো ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন টলিউডের এই অভিনেত্রী। কখনো বিকিনি পরে, কখনো পুরো বাঙালি ভাবে শাড়ি পরে, কখনো আবার অন্তর্বাস দেখিয়ে যেন নেটিজেনদের নজর কাড়ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

Back to top button