বিনোদন

৪ মাস পূর্তি ইউভানের, ছবি পোস্ট শুভশ্রীর, আদুরে ভালবাসায় ভরিয়ে দিলেন ঋতাভরী

রাজ-শুভশ্রীর একমাত্র সন্তান ইউভান। ভালোবেসে ছেলেকে বাবা-মা সিম্বা বলে ডাকেন। সেই ছোট্ট সিম্বাকে নিয়ে বাবা মায়ের দিন ভালোই কেটে যায়। তাঁর বয়স চার মাস কিন্তু তাতে কি হয়েছে সে এখন সোশ্যাল মিডিয়ায় অনেক বড় সেলেব। আর এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ্ করতে শুরু করে দিয়েছে ইউভাণ।

করোনা আবহে সবকিছু বিস্ময় হলেও এদের কাছে ছিল একটু স্পেশাল। আর কারণটা সবার জানা। ছোট্ট ইউভাণকে নিয়ে রাজশ্রী পুজো দীপাবলি ক্রিস্টমাস কাটিয়েছিলেন। আর বাবা মা ছোট্ট রাজপুত্রের সাথে কাটানো অনেক মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।সম্প্রতি চার মাস পূর্তি হয়েছে ইউভাণের। সেই উপলক্ষেই শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি ছবি।সঙ্গে দিয়েছেন আদুরে বার্তা।ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

যেখানে দেখা যাচ্ছে, বাবা রাজের কোলে শুয়ে রয়েছেন এই ছোট্ট খুদে । সাদা রঙের সোয়েট পোশাকের সঙ্গে ছাই রঙের হুডি পরে ক্যামেরায় দিকে তাকিয়ে ছোট্ট ইউভান। পরম যত্নে আদরে আগলে রেখেছেন পরিচালক রাজ।ছবিটি দেখে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

ইউভাণের ওই ছবি দেখে টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও প্রশংসায় ভরিয়ে দেয় ছোট্ট খুদেকে । ঋতাভরী ইউভানকে পুতুল বলেই আখ্যা দিয়েছেন। এছাড়াও সৃজিত পত্নী মিথিলা, দর্শনা বণিক সহ আরও অনেকেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button