বিনোদন

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋতাভরী! জল্পনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী। নিজের বয়স বাড়ার সাথে সাথে আরও উজ্জ্বল হয়ে উঠছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তিনি নিজের বেশ কিছু দিক তুলে ধরেছেন। এর মধ্যেই ইউনিভার্সিটি অফ ক‍্যালিফোর্ণিয়া থেকে ডিগ্রী অর্জন করেছেন ঋতাভরী। এছাড়াও সাইকোলজিক্যাল কাউন্সেলিং শুরু করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়।

শোনা যাচ্ছে ২০২২ সালের শুরুতেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। চলতি বছরের শেষে হবে এনগেজমেন্টও। আপাতত টলিউডের আনাচে কানাচে এমনি গুঞ্জন শোনা যাচ্ছে ।সূত্রের খূবর, ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়কেই নাকি বিয়ে করতে চলেছেন ঋতাভরী ।তথাগত পেশায় মনোবিদ।ব্যাবসায়ী পরিবারের ছেলে।যদিও ঋতাভরীর সঙ্গে তথাগতের আলাপ মাত্র কয়েক মাসের । তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুশি দু’জনেই।

ব্যাস, এই খবর সামনে আসতেই একের পর এক ফোন কলস আর শুভেচ্ছা বার্তায় ঋতাভরীকে ভরিয়ে দিচ্ছেন ফ্যানেরা । এমনকি সংবাদমাধ্যম থেকেও আসছে একের পর এক ফোন। এরপরই এই জল্পনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেত্রী।ঋতাভরী লিখেছেন, ‘না, এত শীঘ্র আমি বিয়ে করছি না।দুটো সার্জারির ধাক্কা সামলে সবে তো উঠলাম। এখন আমার ফোকাস নিজের স্বাস্থ্য এবং আমি যে সমস্ত প্রোজেক্ট সাইন করেছি, সেগুলোর উপরেই রাখতে চাই। দয়া করে এটা নিয়ে আর লেখালেখি করবেন, আর ফোনও করবেন না। আমি এই নিয়ে কোনও কথা বলতে চাই না’।

Back to top button