বিনোদন

মুম্বাইয়ে গিয়ে চুপিসারে বিয়ের পিঁড়িতে ঋতাভরী চক্রবর্তী! অভিনেত্রীর নিজের ইনষ্টগ্রাম পোস্ট ভাইরাল

ষ্টার জলসায় একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ওগো বধূ সুন্দরী’। এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরীকে। সেখানে অভিনেত্রী একটি একান্নবর্তী পরিবারের মিস্ট বউ-এর চরিত্রে অভিনয় করেন। রাত ৯ তার এই ধারাবাহিক সকলের প্রিয় একটি ধারাবাহিক ছিল।

অহংকার নেই তার। কিন্তু তার এই মিষ্টি স্বভাবের জন্য সকলেই তার প্রশংসা করেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীকে বেশ সক্রিয় থাকতে দেখা যায়। সকলেই তাকে বর্তমান ‘গ্ল্যামার কুইন’ বলেই জানে। সোশ্যাল মাঝে মধ্যেই বিভিন্ন লাস্যময়ী ধরা দেন অভিনেত্রী ঋতাভরী। তবে তাঁর পোশাকে উন্মুক্ত ক্লিভেজ অংশটি বেশি দেখা যায়। তার অসাধারণ ফিগার, শরীরের উত্তাপে তিনি এখন নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়। উন্মুক্ত বিকিনিতে প্রায়শই উঁকি ঝুঁকি দিতে দেখা যায় তাঁকে। তার অসাধারণ ফিগার ও শরীরের উত্তাপে নেট দুনিয়ায় তিনি বেশ জনপ্রিয়। শুধু ছবিই পোস্ট করতে দেখা যায় না। নানান সমাজকল্যাণ মূলক কাজ করতেও দেখা যায় অভিনেত্রীকে।

সম্প্রতি অভিনেত্রী ভুয়ো খবরের বিরুধ্যে নিলেন এক অভিনব পদক্ষেপ। নিজের বিয়ের খবর নিয়ে একটি ছোট ভিডিওর মাধ্যমে তিনি ভুয়ো খবরের সত্যতা যাচাইয়ের পরামর্শ দিয়েছেন। ঋতাভরীর পোস্ট করা ভিডিওতে প্রথমেই দেখা যায় ঋতাভরী নববধূর সাজে গাড়িতে বসে যাচ্ছেন শশুর বাড়িতে। আর তারপরেই ঋতাভরী ভিডিওর সামনে এসে দেন এই সচেতনতা মূলক বার্তা।

Back to top button